বড় খবর

মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে ভয়াবহ আগুন, ধোঁয়ায় অসুস্থ বিধায়ক

Madan Mitra TMC Fire: বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল তৃণমূল বিধায়কের পাঁচ বছরের নাতি।

Madan Mitra, TMC, Fire
বাড়িতে আগুন লাগার জেরে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র।

Madan Mitra: মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে অগ্নিকাণ্ড। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল তৃণমূল বিধায়কের পাঁচ বছরের নাতি। মঙ্গলবার সকালে ঘটনাস্থলে যায় দমকলের তিনটি ইঞ্জিন। একতলায় আগুন লাগার এদিন সকালে প্রাণভয়ে সবাই বাড়ির বাইরে বেড়িয়ে আসেন।

এদিন মদন মিত্র জানান, “দেড়শো বছরের পুরনো বাড়ি। প্রথম এমন ঘটনা ঘটল। কাল দক্ষিণেশ্বর থেকে এই বাড়িতে ফিরি। সকালে আমার সঙ্গে খেলতে ঘুম থেকে উঠেই উপরে আমার ঘরে চলে আসে। তাই জন্য রক্ষা পেয়েছে।” তবে ধোঁয়ায় অসুস্থ বোধ করছেন তিনি।

আরও পড়ুন বেপরোয়া মদন, কোভিডের মধ্যেই বিজয় উৎসবের ঘোষণা

কীভাবে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি। দমকলের তৎপরতার সঙ্গে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে নিচের ঘর প্রায় ভস্মীভূত। বইপত্র, জামাকাপড় সব পুড়ে ছাই। তবে মদন মিত্র জানিয়েছেন, “ঈশ্বরের কৃপায় কারও প্রাণ যায়নি সেটাই রক্ষা। ওই ঘরে আমার স্ত্রী শোয়, নাতিও থাকে। তাঁদের কিছু হয়নি তাই জন্য আমি ঈশ্বরের কাছে ধন্য়।”

এদিন সকালে জল খেতে উঠে দেখেন ঘর ভর্তি ধোঁয়া। বুঝতে পেরে বাড়ির সবাইকে নিয়ে বাইরে চলে আসেন মদনবাবু। তিনি জানিয়েছেন, দমকলমন্ত্রী সুজিত বোসকে ফোন করেছিলেন। তাঁর ফোন পেয়ে দ্রুততার সঙ্গে সাহায্য করেছেন সুজিত বোস। তাঁকে ধন্যবাদ জানিয়েছেন মদনবাবু। সেইসঙ্গে দমকল বিভাগ ও রাজ্য সরকারকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fire at tmc leader madan mitras home 3 fire tenders at work

Next Story
Mumbai-Kolkata Flight Turbulence: কলকাতায় অবতরণের সময় প্রবল ঝাঁকুনি বিমানে, দুর্ঘটনায় আহত ৮ যাত্রীAir Turbulence, Kolkata International Airport
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com