বড় খবর

সাতসকালে অগ্নিকাণ্ড রাজভবনে, দমকলের ছটি ইঞ্জিনের চেষ্টায় নিভল আগুন

রাজ্যপাল জগদীপ ধনকড় ও তাঁর স্ত্রী সুদেশ ধনকড় নিরাপদেই রয়েছেন বলে জানা গিয়েছে রাজভবন সূত্রে।

ফাইল ছবি

ভোরবেলায় রাজভবনে আগুন আতঙ্ক। অগ্নিকাণ্ডের জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়়াল রাজভবনে। তবে রাজ্যপাল জগদীপ ধনকড় ও তাঁর স্ত্রী সুদেশ ধনকড় নিরাপদেই রয়েছেন বলে জানা গিয়েছে রাজভবন সূত্রে। কোনও হতাহত বা ক্ষয়ক্ষতির খবর নেই।

তবে রাজভবনের মতো এত সুরক্ষিত জায়গায় আগুন লাগার ঘটনায় স্বভাবতই আতঙ্কে কর্মীরা। আগুন লাগার কারণ খতিয়ে দেখছেন দমকল আধিকারিকরা।

মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ রাজভবনের পিছন দিকে কালো ধোঁয়া চোখে পড়ে নিরাপত্তারক্ষীদের। আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। কিছুক্ষণের মধ্যে দমকলের ৬টি ইঞ্জিন রাজভবনে হাজির হয়। শুরু হয় আগুন নেভানোর কাজ।

জানা গিয়েছে, রাজভবনের তৃতীয় তলায় আগুন লাগে। সেখানে কিছু বালিশ-তোষক ছিল, তুলোর জিনিসে আগুন লেগে তা দ্রুত ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা দেখে আতঙ্কিত হয়ে পড়েন নিরাপত্তরক্ষীরা।

প্রাথমিক ভাবে অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে রাজভবনে। কারও কোনও ক্ষতি হয়নি বলেই রাজভবন সূত্রে খবর। নিরাপদেই রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় ও তাঁর স্ত্রী।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fire engulfs in raj bhawan governor jagdeep dhankhar safe

Next Story
‘দুই-তৃতীয়াংশ আসন নিয়ে তৃতীয়বার সরকার গড়বেন মমতা’, প্রত্যয়ী অভিষেকabhishek benerjee west bengal election 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com