scorecardresearch

বড় খবর

কলকাতায় বেনজির দৃশ্য়! মাঝরাস্তায় দাউদাউ করে জ্বলল ট্রাম, আতঙ্কে হুড়োহুড়ি

একটি এসি ট্রামে আগুন লেগে যায়। মাঝরাস্তায় ট্রামে আগুন লাগার জেরে বেশ কিছুক্ষণ ব্যাহত যান চলাচল।

Fire in a tram at Nonapukur, Kolkata
কলকাতায় চলন্ত ট্রামে আগুন।

শুক্রবার দুপুরে হঠাৎই চলন্ত একটি ট্রামে আগুন ধরে যায়। এদিন দুপুরে এজেসি বোস রোডের নোনাপুকুরে চলন্ত একটি এসি ট্রামে আগুন ধরে যায়। মুহূর্তে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ট্রাম থেকে নামতে হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যেও। প্রথমে স্থানীয়রাই জল ঢেলে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে দমকলের ইঞ্জিন ছুটে আসে ঘটনাস্থলে। কিছুক্ষণের চেষ্টাতেই আগুন নিয়ন্ত্রণে আসে।

কলকাতায় চলন্ত ট্রামে আগুন। জানা গিয়েছে, এদিন মল্লিকবাজার থেকে গড়িয়াহাটের দিকে যাচ্ছিল একটি এসি ট্রাম। বেশ কয়েকজন যাত্রীও ছিলেন ট্রামে। নোনাপুকুর এলাকায় পৌঁছতেই ট্রামটির পিছনের অংশে আগুন জ্বলতে দেখা যায়। আতঙ্কে চিৎকার শুরু করেন যত্রীরা। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। ট্রাম থেকে নামতে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। জনবহুল এলাকায় ট্রামে আগুন জ্বলতে দেখে ছুটে আসেন স্থানীয়রা। জল ঢেলে আগুন নেভানোর চেষ্টা চলে।

খবর পেয়ে কিচুক্ষণের মধ্যেই এলাকায় আসে দমকল। আগুন নেভানোর কাজ শুরু করেন দমকলকর্মীরা। তাঁদের এই কাজে সাহায্য করেন স্থানীয়রাও। কিছুক্ষণের চেষ্টাতেই আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসে যায়। তবে অগ্নিকাণ্ডে ট্রামটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

ট্রামে লাগা আগুন নেভানোর কাজ করছেন দমকলকর্মীরা।

আরও পড়ুন- ৭ মার্চ দুপুরেই বিধানসভার অধিবেশন, রাজ্যপাল-মুখ্যসচিব বৈঠকে কাটল জট

এদিকে, মাঝ রাস্তায় ট্রামে আগুন লাগার জেরে ওই এলাকায় বেশ কিছুক্ষণ ব্যাহত হয় যান চলাচল। ওই রুটে বেশ কিছুক্ষণ বন্ধ ছিল ট্রাম চলাচলও। শর্ট সার্কিট থেকেই ট্রামে আগুন লাগে বলে প্রাথমিক তদন্তে অনুমান দমকলের। তবে অন্য কোনও কারণেও আগুন লেগেছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Fire in a tram at nonapukur kolkata