বড় খবর

হুইলচেয়ারে বসে উড়ালপুল থেকে বাগুইআটির আগুন নেভাতে তদারকি মুখ্যমন্ত্রীর

প্রচার সেরে ফেরার পথে অগ্নিকাণ্ডের বিষয়টি চোখে পড়ে মুখ্যমন্ত্রীর।সহ্গে সঙ্গে কনভয় থামিয়ে দেন তিনি।

বাসস্ট্যান্ডের কাছে পরিত্যক্ত গাড়িতে আগুন ঘিরে বাগুইআটিতে আতঙ্ক। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ইঞ্জিন। এদিন বারাসতে সবা ছিল তৃণমূল সুপ্রিমোর। সেখান থেকে ফেরার পথে অগ্নিকাণ্ডের বিষয়টি চোখে পড়ে মুখ্যমন্ত্রীর। সঙ্গে সঙ্গেই গাড়ি থেকে নেমে উড়ালপুলের উপর থেকে হুইলচেয়ারে বসে পুরো বিষয়টির তদারকি করেন মমমতা বন্দ্যোপাধ্যায়। তার মধ্যেই দুর্ঘটনাস্থলে পৌঁছে যান দমকলমন্ত্রী সুজিত বসুও।

জানা গিয়েছে, বাগুইআটির য়ে জায়গায় আগুন লেগেছে সেখানে ট্রাফিক গার্ডের পরিত্য়াক্ত গাড়ি তাকে। সেই গাড়ির বেশ কয়েকটি আগুনে ভস্মিভূত হয়ে গিয়েছে। কোলা ধোঁয়ায় আকাশ ঢেকে যায়। বিষয়টি বারাসত থেকে প্রচার সেরে ফেরার পথে নজরে আসে মুখ্যমন্ত্রীর। সঙ্গে সহ্গেই কনভয় থামিয়ে দেন তিনি। হুইলচেয়ারে করে উড়ালপুলের উপর থেকে আগুনের ভয়াবহতা দেখেন তিনি। শুরু করেন আগুন নেভানোর তদারকি। তিনিই দমকলে খবর দেন।

দমকলমন্ত্রী সুজিত বসু জানিয়েছেন, মুখ্যমন্ত্রীই তাঁকে আগুন লাগার বিষয়টি জানান। সহ্গে সঙ্গেই তিনি ঘটনাস্থলে পৌঁছে যান। দমকলের চারটি ইঞ্জিনও সঠিক সময়ে চলে এসেছিলো। ফলে আগুন নিভে গিয়েছে। এর আগেও উড়ালপুলের নিচে ওই একই জায়গায় আগুন লেগেছিলো। বারে বারে কেন ওই জায়গায় আগুন লাগছে তা খতিয়ে দেখার জন্য পুলিশকে বলা হবে বলে জানান মন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fire in baguiati supervision by cm mamata banerjee

Next Story
‘জায়গায় জায়গায় শীতলকুচি’ মন্তব্যে বিতর্ক, দিলীপকে গ্রেফতারের দাবি তৃণমূলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com