scorecardresearch

বড় খবর

প্রেসিডেন্সি জেলে জ্বরে কাবু ফিরহাদ হাকিম, হাসপাতালে যেতে নারাজ

অন্যদিকে, আজ কলকাতা হাইকোর্টে নারদ কাণ্ডে জোড়া মামলার শুনানি রয়েছে।

প্রেসিডেন্সি জেলে জ্বরে কাবু ফিরহাদ হাকিম, হাসপাতালে যেতে নারাজ
ফিরহাদ হাকিম ফাইল ছবি।

মদন-শোভন-সুব্রতর পর এবার প্রেসিডেন্স জেলে অসুস্থ হয়ে পড়লেন ফিরহাদ হাকিম। তাঁর জ্বর এসেছে বলে জানা গিয়েছে। তবে প্রেসিডেন্সি জেল সূত্রে খবর, প্যারাসিটামল দেওয়া হয়েছে। কিন্তু এসএসকেএম হাসপাতালে গিয়ে চিকিৎসা করাতে নারাজ তিনি। জেল হাসপাতালেই তাঁর চিকিৎসা হোক বলে জানিয়েছেন ফিরহাদ।

তিনি ছাড়া বাকি মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়রা তিনজনই এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার ভোররাতে শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় উডবার্ন ব্লকে ভর্তি করা হয় মদন ও শোভনকে। পরে বেলার দিকে অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে আসা হয় প্রবীণ রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায়কে।

মঙ্গলবার দুপুর থেকেই ফিরহাদের জ্বর আসে বলে জানা গিয়েছে। এদিকে, এসএসকেএম কর্তৃপক্ষ জানিয়েছে, তিন হেভিওয়েট নেতার করোনা টেস্ট করা হয়েছে। তিনজনের শারীরিক অবস্থা, চিকিত্‍সা সংক্রান্ত সমস্ত খুঁটিনাটি জেল কর্তৃপক্ষকে জানানো হচ্ছে। সুব্রত মুখোপাধ্যায় রয়েছেন উডবার্ন ব্লকের ১০২ নম্বর কেবিনে। মদন মিত্র রয়েছেন ১০৩ নম্বর কেবিনে। শোভন চট্টোপাধ্যায় ১০৬ নম্বর কেবিনে রয়েছেন।

অন্যদিকে, আজ কলকাতা হাইকোর্টে নারদ কাণ্ডের শুনানি রয়েছে। মামলা ভিন রাজ্যে সরানোর জন্য সিবিআইয়ের আবেদন এবং ৪ জন নেতা-মন্ত্রীর জামিনে স্থগিতাদেশের পুনর্বিবেচনার আর্জিরও শুনানি হবে এদিন।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Firhad hakim suffers fever but not willing to go to hospital