scorecardresearch

বড় খবর

মাঝআকাশে মুখ্যমন্ত্রীর বিমান-বিভ্রাট, AAI-কে নোটিশ নবান্নের

শুক্রবার বারাণসী থেকে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় বিমানে ঝাঁকুনি অনুভব করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

cm mamata banerjee is visit to darjeeling for five days
মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাটের প্রকৃত কারণ জানতে চায় নবান্ন। এয়ারপোর্টস অথিরিটি অফ ইন্ডিয়াকে চিঠি পাঠিয়েছেন রাজ্যের স্বরাষ্ট্র সচিব বিপি গোপালিকা। DGCA-র সঙ্গে কথা বলে বিস্তারিত খোঁজ নিয়ে এব্যাপারে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে নবান্নের তরফে।

শুক্রবার উত্তর প্রদেশের বারাণসী থেকে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় বিমানে ঝাঁকুনি অনুভব করেন মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তাঁর সঙ্গে থাকা বাকিরাও। ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে, তা জানতে চায় নবান্ন। এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়াকে এব্যাপারে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে নবান্নের তরফে। মুখ্যমন্ত্রীর বিমানে ঠিক কোন ধরনের বিভ্রাট ঘটেছিল তা জানতে চেয়ে রাজ্যের স্বরাষ্ট্র সচিব বিপি গোপালিকা চিঠি পাঠিয়েছেন এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়াকে।

আরও পড়ুন- বাংলাদেশ প্যাভেলিয়ন থেকে লক্ষ্মীর ভাণ্ডারের আদলে ‘জাগো বাংলা’ স্টল, জমে উঠেছে কলকাতা বইমেলা

শুক্রবার বারণসী থেকে বিমানে কলকাতায় ফিরছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখনই বিমানে ঝাঁকুনি অনুভব করেন প্রত্যেকে। শুধু তাই নয়। বিমানটি একধাক্কায় বেশ কিছুটা নীচে নেমে আসেও বলেও শোনা গিয়েছে। এই ঘটনার প্রকৃত কারণ জানতে চায় নবান্ন। ঠিক যে সময়ে এই ঘটনাটি ঘটেছিল তখন আবহাওয়ার পরিস্থিতি ঠিকঠাক ছিল বলেই জানা গিয়েছে।

তবে কেন মুখ্যমন্ত্রীর বিমানে এই ধরনের বিভ্রাট ঘটল তা জানতে চায় রাজ্য সরকার। এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়াকে ডিজিসিএ-র সঙ্গে এব্যাপারে কথা বলার পরামর্শ দেওয়া হয়েছে নবান্নের তরফে। বিস্তারিতভাবে এব্যাপারে সবরকম অনসন্ধান করেই রিপোর্ট দিতে বলেছেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Home secretary issue a show cause notice to airports authority of india regarding mamata banerjees aircraft disruption