বড় খবর

পরকীয়ায় মজেছে বউ, দুঃখে আত্মঘাতী স্বামী, ছবি তুলতে ব্যস্ত স্ত্রী

গত মাসে স্বামী ও শ্বশুরবাড়ির অমতে প্রেমিকের সঙ্গে দিল্লিতে বেড়াতে যান নেহা। কিছুদিন পর ফিরে এসে আমনকে ডিভোর্সের জন্য চাপ দিতে থাকেন।

স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরে আত্মঘাতী স্বামী, আর স্বামীর আত্মহত্যার সেই ছবি তুলল স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বালিতে। স্বামীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতের নাম আমন সাউ। মঙ্গলাহাটে জামাকাপড়ের ব্যবসায়ী আমনের সঙ্গে প্রেম করে বিয়ে হয়েছিল নেহা শুক্লার। কিন্তু পরিণতি যে এমন ভয়াবহ হবে তা কে জানত!

পুলিশ জানিয়েছে, পাঁচ বছর প্রেমপর্বের পর গত ১১ ডিসেম্বর বিয়ে হয় দুজনের। আমনের পরিবারের দাবি, কিছুদিনের মধ্যেই দাম্পত্যে চিড় ধরতে শুরু করে। হুগলির উত্তরপাড়ার বাসিন্দা এক যুবকের সঙ্গে পরকীয়া শুরু হয় নেহার। এমনটাই অভিযোগ আমনের পরিবারের। যা নিয়ে আমন-নেহার মধ্যে রোজই গন্ডগোল বাধত। বাইরে পার্টি করে গভীর রাতে বাড়ি ফিরতেন নেহা। আমনের কাছে টাকা চাইতেন তিনি, যা নিয়ে অশান্তি বাধত রোজ।

অভিযোগ, গত মাসে স্বামী ও শ্বশুরবাড়ির অমতে প্রেমিকের সঙ্গে দিল্লিতে বেড়াতে যান নেহা। কিছুদিন পর ফিরে এসে আমনকে ডিভোর্সের জন্য চাপ দিতে থাকেন। সেইসময় নেহার মোবাইলে স্ত্রীর সঙ্গে প্রেমিকের আপত্তিকর ছবি পান আমন। সেই নিয়ে শুরু হয় অশান্তি। গত ৮ এপ্রিল ঝামেলা চরমে পৌঁছায়। ঝগড়ার সময় আমনের কথোপকথন মোবাইলে রেকর্ড করতে থাকেন নেহা। আমন তাঁকে হুঁশিয়ারি দেন, তিনি এমন কিছু করবেন যা সারা জীবন মনে রাখবেন নেহা। এই হুমকি দিয়েই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আমন। আর সেই ছবি-ভিডিও তোলেন নেহা।

আমনের পরিবারের অভিযোগ, স্বামীকে কোনওভাবে বাঁচানোর চেষ্টা করেননি নেহা। এরপরই বাড়ি থেকে পালানোর চেষ্টা করেন নেহা। তখন শ্বশুরবাড়ির লোকেরা নেহার মোবাইল কেড়ে নেন। বালি থানায় নেহার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আমনের বাবা। পুলিশ সোমবার রাতে নেহাকে গ্রেফতার করে। মঙ্গলবার হাওড়া আদালতে তাঁকে পেশ করা হয়। মোবাইল ফোনটি পুলিশের কাছে জমা দেয় আমনের পরিবার।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Husband commits suicide wife busy filming death in howrah

Next Story
নিষেধাজ্ঞা ওঠার আধঘণ্টার মধ্যেই ময়দানে মমতা, বারাসত-বিধাননগরে জোড়া সভা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com