বড় খবর

‘আমাকে ফাঁসিয়েছে বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং’, কেন এই অভিযোগ পামেলা গোস্বামীর?

কলকাতা পুলিশ বা অভিষেক বন্দ্যোপাধ্যায় পামেলাকে দিয়ে এই কথা বলিয়েছে বলে অভিযোগ রাকেশ সিংয়ের।

যুব মোর্চার সম্পাদক পামেলা গোস্বামী।

আমাকে জোর করে ফাঁসানো হয়েছে। আমাকে চক্রান্ত করে ফাঁসিয়েছে বিজেপির রাকেশ সিং। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং। আমি চাই সিআইডি তদন্ত হোক। যাতে রাকেশ সিং গ্রেফতার হয়, আমি সেটাই চাই। এদিন আলিপুর আদালতে তোলার সময় এই বিস্ফোরক দাবি করেছেন পামেলা গোস্বামী। গতকাল মাদক-কাণ্ডে নিউ আলিপুর থেকে হাতেনাতে গ্রেপ্তার করা হয় বিজেপির যুবমোর্চার এই নেত্রীকে। এদিন আদালত চত্বরে উপস্থিত সংবাদমাধ্যমের সামনে বারবার তিনি বলেন, ‘বিজেপির রাকেশ সিং, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং আমাকে ফাঁসিয়েছে।’

এদিকে, এই ঘটনায় রাকেশ সিং বলেছেন, ‘কলকাতা পুলিশ তদন্ত করছে। তদন্তে যাঁদের নাম উঠে আসছে, তাদের ডাকুক পুলিশ।’ কিন্তু আমার মনে হয় তৃণমূল বা পুলিশ ওকে দিয়ে এসব বলাচ্ছে। বিজেপির গোষ্ঠীকোন্দল দেখানোর চেষ্টা করছে। আমি ওর সঙ্গে কথাও বলতাম না। এদিন দাবি করেন রাকেশ সিং। এমনকী, কলকাতা পুলিশ বা অভিষেক বন্দ্যোপাধ্যায় পামেলাকে দিয়ে এই কথা বলিয়েছে বলে অভিযোগ রাকেশ সিংয়ের। এটা তাঁর বিরুদ্ধে কলকাতা পুলিশের ষড়যন্ত্র বলেও দাবি তাঁর।

নিষিদ্ধ মাদক-সহ কলকাতায় গ্রেফতার বিজেপির যুব মোর্চার সম্পাদক তথা হুগলি জেলার যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। পেশায় একজন মডেল-অভিনেত্রী পামেলাকে শুক্রবার নিউ আলিপুর থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তাঁর সঙ্গে গ্রেফতার করা হয়েছে তাঁর সঙ্গী ও বিজেপি নেতা প্রবীর দে-কেও। তাঁর কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে।

মাদকের পাচারচক্রের সঙ্গে যুক্ত বলে আগেই খবর পেয়েছিল পুলিশ। বহুদিন ধরে তাঁর গতিবিধির উপর নজর রাখছিল নার্কোটিক্স সেল। এদিন সকাল থেকেই বিজেপি নেত্রীর উপর নজর রেখেছিলেন তদন্তকারীরা। নিউ আলিপুরে তাঁর গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন বাজেয়াপ্ত করে পুলিশ। তাঁর সঙ্গীর কাছেও মাদক ছিল বলে জানিয়েছে পুলিশ। এই মাদকের বাজারমূল্য লক্ষাধিক টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: I was framed by bjps rakesh singh the partys woman leader alleged in alipur court state

Next Story
কোকেন-সহ পুলিশের জালে যুব নেত্রী পামেলা গোস্বামী, চরম অস্বস্তিতে বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com