বড় খবর

রাজীব কুমারকে পাকড়াও করতে কলকাতায় সিবিআই-এর বিশেষ দল

Rajeev Kumar vs CBI Updates: মিশন রাজীব কুমারের জন্য ইতিমধ্যে দিল্লি ও উত্তরপ্রদেশ থেকে কলকাতায় উড়িয়ে আনা হল এ কাজে দক্ষ ও দুঁদে অফিসারদের।

rajeev kumar, রাজীব কুমার, rajeev kumar news, রাজীব কুমারের খবর, rajiv kumar, রাজীব কুমার, rajib kumar, rajeev kumar news, রাজীব কুমারের খবর, rajeev kumar latest news, saradha scam, সারদা কাণ্ড, kolkata ex cp, কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার
রাজীবের সন্ধান চালাতে ১২ জনের নতুন একটি দল তৈরি করেছে সিবিআই।

Rajeev Kumar Updates: রাজীব কুমার বনাম সিবিআই পর্ব এই মুহূর্তে টানটান হিন্দি সিনেমার চিত্রনাট্যের আকার ধারণ করল। আইপিএস তথা শীর্ষ পুলিশকর্তা রাজীব কুমারকে পাকড়াও করতে বুধবার থেকেই কলকাতার পথে-ঘাটে জাল পাততে চলেছে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)। রাজীব কুমারের খোঁজে কলকাতার রাস্তায় গাড়ি নিয়ে বেরোয় সিবিআই দল। নিজাম প্যালেসে পৌঁছোয় ওই দল। এরপর সেখান থেকে ফের সিজিও কমপ্লেক্সে ফিরে যায় ওই দলটি। উল্লেখ্য, এদিন দুপুরে দিল্লি ও উত্তরপ্রদেশ থেকে কলকাতায় উড়িয়ে আনা হয় এ কাজে দক্ষ ও দুঁদে অফিসারদের। জানা যাচ্ছে, এই বিশেষ দলে সে অর্থে এ রাজ্যের কোনও অফিসার নেই।

এজন্য ১২ জনের নতুন একটি দল তৈরি করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আজ দুপুরে এই বিশেষ দল দিল্লি থেকে কলকাতায় এসেছে। এই দলে রয়েছেন এসপি, ডিএসপি পদমর্যাদার অফিসাররা। অধিকাংশ অফিসারই দিল্লি ও উত্তরপ্রদেশের। সিবিআই সূত্রে খবর, রাজীব কুমারের সন্ধান পেতে সবরকম তথ্যসংগ্রহ করবে এই দল।

আরও পড়ুন: ‘রাজীব কুমারের পরিণতির জন্য মমতাই দায়ী’

সূত্রের খবর, মঙ্গলবার রাতে সিজিও কমপ্লেক্সে বিশেষ বৈঠকে বসেন সিবিআই আধিকারিকরা। সেই বৈঠকের পরই রাজীবকে খোঁজার জন্য বিশেষ দল তৈরি করা হবে। আজ দুপুরে কলকাতায় আসার পর ১২ জনের ওই দল সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা পঙ্কজ শ্রীবাস্তবের সঙ্গে বৈঠক করবে। এরপরই রাজীবের খোঁজে বেরোবে সিবিআই-এর স্পেশাল টিম। সিবিআই সূত্রের খবর, রাজীব কুমার কলকাতাতেই আছেন বলে মনে করা হচ্ছে।

Live Blog

রাজীব কুমারের খোঁজে কলকাতার রাস্তায় বেরোল সিবিআই-এর বিশেষ দল। এ সংক্রান্ত সব খবরের আপডেট রইল এখানে, Follow the  Updates here:














16:03 (IST)18 Sep 19





















সিজিও-তে ফিরে গেল সিবিআই

রাজীব কুমারের খোঁজে কলকাতার রাস্তায় গাড়ি নিয়ে বেরোয় সিবিআই দল। নিজাম প্যালেসে পৌঁছোয় ওই দল। এরপর সেখান থেকে ফের সিজিও কমপ্লেক্সে ফিরে যায় ওই দলটি। উল্লেখ্য, দুঁদে আইপিএসকে পাকড়াও করতে বিশেষ দল তৈরি করেছে সিবিআই। এদিন দুপুরেই দিল্লি থেকে সিবিআই-এর স্পেশাল টিম কলকাতায় এসে পৌঁছোয়।

15:45 (IST)18 Sep 19





















রাজীব কুমারকে খুঁজতে সিবিআই-এর জোর তৎপরতা

রাজীব কুমারকে খুঁজতে জোর তৎপরতা সিবিআইয়ে। কলকাতাতেই রাজীব কুমার রয়েছেন, মনে করছে সিবিআই। দিল্লি থেকে স্পেশাল টিম আসার পরই গাড়ি নিয়ে কলকাতায় চক্কর কাটছে সিবিআই।

15:36 (IST)18 Sep 19





















নিজাম প্যালেসে সিবিআই দল

রাজীব কুমারের খোঁজে কলকাতার রাস্তায় গাড়ি নিয়ে বেরোল সিবিআই দল। এই মুহূর্তে নিজাম প্যালেসে পৌঁছেছে ওই দল। দুঁদে আইপিএসকে পাকড়াও করতে বিশেষ দল তৈরি করেছে সিবিআই। এদিন দুপুরেই দিল্লি থেকে সিবিআই-এর স্পেশাল টিম কলকাতায় এসে পৌঁছোয়।

15:34 (IST)18 Sep 19





















রাজীবের বাড়িতে বাড়ল পুলিশি প্রহরা

গাড়ি নিয়ে সিবিআই দল বেরোতেই কলকাতার পার্ক স্ট্রিটে রাজীব কুমারের বাড়ির সামনে বাড়ানো হল পুলিশি নিরাপত্তা। প্রচুর পুলিশ মোতায়েন করা হল ডিসি সাউথের অফিসের সামনে। এখানেই কোয়ার্টারে থাকেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার।

15:25 (IST)18 Sep 19





















আলিপুর আদালতের দ্বারস্থ রাজীব কুমার

আলিপুর আদালতের দ্বারস্থ হলেন রাজীব কুমার। কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের বিরুদ্ধে সিবিআই জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করলে যাতে একতরফা ভাবে শুনানি না হয়, সেই আর্জি জানিয়েই আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন রাজীবের আইনজীবী। এ প্রসঙ্গে রাজীবের আবেদন ‘ভেবে দেখা হচ্ছে’ বলে জানিয়েছেন বিচারক।

15:20 (IST)18 Sep 19





















রাজীবকে পাকড়াও করতে কলকাতায় সিবিআই-এর বিশেষ দল

15:17 (IST)18 Sep 19





















রাজীবকে খুঁজতে মরিয়া সিবিআই

রাজীব কুমার কোথায়? খুঁজতে বেরোল সিবিআই। ৩টি কালো রঙের গাড়ি নিয়ে কলকাতার রাস্তায় বেরোল সিবিআই-এর বিশেষ দল। পার্ক স্ট্রিটের দিকে যাচ্ছে ওই গাড়ি।

রাজীব কুমারের বিরুদ্ধে আজ আলিপুর আদালতে যেতে পারে সিবিআই। সিবিআই-এর পাল্টা হিসেবে আদালতের দ্বারস্থ হতে পারেন রাজীবের আইনজীবীরাও। উল্লেখ্য, মঙ্গলবার কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের আগাম জামিনের আর্জি ফিরিয়ে দেয় বারাসত আদালত। রাজীব কুমারের বিরুদ্ধে অধিকাংশ মামলাই যেহেতু দক্ষিণ ২৪ পরগনার আলিপুর আদালতে নথিভুক্ত। বেশিরভাগ চার্জশিট যেহেতু ওই আদালতেই, তাই এ মামলার বিচারে এক্তিয়ার নেই, মঙ্গলবার এই যুক্তিতেই মামলা ফিরিয়ে দেয় বারাসত জেলা আদালত। এর আগে মঙ্গলবার সকালে এই একই যুক্তিতে বারসতের বিধায়ক-সাংসদদের জন্য তৈরি বিশেষ আদালতে রাজীবের আবেদন ফিরিয়ে দিয়েছিল। অন্যদিকে, রাজীব কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি নিয়ে সিবিআইয়ের আর্জিও আলিপুর আদালতে পাঠাল বারাসত আদালত।

Web Title: Ips rajeev kumar cbi special team live updates saradha scam

Next Story
মোদীর স্ত্রীর সঙ্গে হঠাৎ সাক্ষাৎ মমতারpm modi, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মোদীর স্ত্রী, মোদির স্ত্রী, মোদীর স্ত্রীর সঙ্গে দেখা মমতা, মোদীর স্ত্রীকে শাড়ি উপহার মমতার, মোদীর বউ, modi wife, mamata, mamata modi wife meeting, Jashodaben, যশোদাবেন, mamata banerjee, মমতা বন্দ্যোপাধ্যায়, mamata news, modi wife, modi birthday, মোদীর জন্মদিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com