বড় খবর

নিজের বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু জ্যোতিষ সম্রাট জয়ন্ত শাস্ত্রীর

জ্যোতিষীকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গিয়েছে রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ জয়ন্ত শাস্ত্রীর কেষ্টপুরের কেষ্টপুর সমর সরণিতে বাড়িতে আগুন দেখতে পান প্রতিবেশীরা। ততক্ষণে কালো ধোঁয়ায় ভরে গিয়েছে চারপাশ। জয়ন্তবাবুর বাড়ির দরজায় ধাক্কা বা তাঁকে ডাকাডাকিতেও কাজ হয়নি। আগুনের তীব্রতা ক্রমশ বাড়তে দেখে প্রতিবেশীরাই কেষ্টপুর থানা ও দমকলেখবর দেন।

কিছুক্ষণের মধ্যেই দমকলের দু’টি ইঞ্জিন এসে ঘটনাস্থলে পৌঁছয়। বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকেন দমকল কর্মীরা। জ্যোতিষীকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আগুনে জ্যোতিষীর দেহের প্রায় ৬৫ শতাংশ পুড়ে গিয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

প্রতিবেশীদের কথা অনুসারে, শনিবার রাতে বাড়িতে একাই ছিলেন জয়ন্ত শাস্ত্রী। কীভাবে এই ভয়াবহ আগ্নিকাণ্ড ঘটল? দমকলের প্রথামিক অনুমান শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ খুঁজতে তদন্ত শুরু হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jayanta sashtri famous astrologer passed away by burning in fire

Next Story
লকডাউনে ঋণের বোঝায় জর্জরিত সোনাগাছির যৌন কর্মীরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com