আজ থেকে ৩ দিন বন্ধ শিয়ালদা উড়ালপুল, বিকল্প পথ জেনে নিন

আজ থেকে ৩ দিনের জন্য় বন্ধ রাখা হবে শিয়ালদা ফ্লাইওভার। কলকাতা ট্রাফিক পুলিশের তরফে একথা জানানো হয়েছে।

By: Kolkata  Updated: October 2, 2020, 04:13:10 PM

ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজের জন্য় বন্ধ করা হচ্ছে শিয়ালদা উড়ালপুল। আজ থেকে ৩ দিনের জন্য় বন্ধ রাখা হবে শিয়ালদা ফ্লাইওভার। কলকাতা ট্রাফিক পুলিশের তরফে একথা জানানো হয়েছে।

ট্রাফিক পুলিশের তরফে সার্কুলারে বলা হয়েছে, ”আজ সকাল ৬টা থেকে ৫ তারিখ সকাল ৬টা পর্যন্ত এমজি রোড ও বেলেঘাটা রোডের মধ্য়িখানে শিয়ালদা উড়ালপুলের একটা অংশে যান চলাচল বন্ধ থাকবে”। ইস্ট-ওয়েস্ট মেট্রোর টানেল তৈরির কাজের জন্য়ই বন্ধ রাখা হচ্ছে উড়ালপুল।

এর জেরে ওই চত্বরে যান চলাচলের রুট বদল করা হয়েছে। উত্তর দিক থেকে আসা শিয়ালদা উড়ালপুলগামী গাড়িগুলোকে শ্য়ামবাজার, মানিকতলা, রাজাবাজার থেকে ঘোরানো হবে। দক্ষিণ থেকে আসা গাড়িগুলোকে এক্সাইড ও মৌলালি মোড় থেকে ঘোরানো হবে। ৫ অক্টোবর পর্যন্ত ৫টি রাস্তা একমুখী থাকবে।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরব বলে শেষমেশ নিজেই করোনা আক্রান্ত হলেন অনুপম হাজরা

মানিকতলা, শ্য়ামবাজার থেকে আসা শিয়ালদাগামী গাড়িগুলোকে রাজাবাজার মোড় থেকে ঘোরানো হবে। এই সময় এপিসি রোড, মহাত্মা গান্ধী রোজ, কলেজ স্ট্রিট, বিধান সরণিতে ট্রাম চলাচল বন্ধ রাখা হবে।

শহরের অন্য়তম ব্য়স্ততম উড়ালপুল বন্ধ থাকার ফলে যানজটের আশঙ্কা রয়েছে। তবে, আজ যেহেতু গান্ধী জয়ন্তী এবং বাকি দু’দিন শনি ও রবিবার রয়েছে, তাই ওই এলাকায় যানজটের চাপ হবে না বলেই মনে করছেন অনেকে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Kolkata News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata for metro construction sealdah flyover will be shut for 3 days from today

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X