বড় খবর

ব্যাহত মেট্রো পরিষেবা, গিরিশ পার্কে আটকে একের পর এক ট্রেন, নাকাল যাত্রীরা

ইতিমধ্যেই ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে যাত্রীদের। বন্ধ করে দেওয়া হয়েছে পার্ক স্ট্রিট থেকে দক্ষিণেশ্বর গামী আপ ও ডাউন পরিষেবা।

kolkata metro services disrupted 3 january 2022
গিরিশ পার্ক স্টেশনে দাঁড়িয়ে থাকা মেট্রোর সামনে যাত্রীদের ভিড়। ছবি শশী ঘোষ

ব্যাহত মেট্রো পরিষেবা। গিরীশ পার্ক স্টেশনে থমকে গিয়েছে মেট্রোর চাকা। দাঁড়িয়ে একের পর এক ট্রেন। অনুমান যান্ত্রিক গোলযোগ। ইতিমধ্যেই ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে যাত্রীদের। বন্ধ করে দেওয়া হয়েছে পার্ক স্ট্রিট থেকে দক্ষিণেশ্বর গামী আপ ও ডাউন পরিষেবা। নতুন বছরে প্রথম কাজের দিনের এই ঘটনায় চরম হয়রানিতে যাত্রীরা।

আটকে রয়েছে মেট্রো, অসহায় যাত্রীরা। ছবি-শশী ঘোষ

কলকাতা মেট্রোর তরফে জানানো হয়েছে, আপাতত কবি সুভাষ থেকে ময়দান এবং ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে। তবে পরিষেবা কিছুটা অনিয়মিত। তাড়াতাড়ি পরিষেবা চালুর চেষ্টা ককরা হচ্ছে বলে দাবি মেট্রো কর্তৃপক্ষের।

ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে যাত্রীদের। ফাঁকা গিরিশ পার্ক স্টেশন। ছবি- শশী ঘোষ

যাত্রীদের তরফে জানানো হয়েছে, সোমবার দুপুর ১টা নাগাদ দক্ষিণমুখী একটি মেট্রো শোবাজারে দাঁড়িয়ে পড়েছিল। তারপর সেটি গিরিশপার্কে পৌঁছায়। তারপরই গন্ডগোল দেখা দিয়েছে। গিরিশ পার্কে আটকে পড়েছে একাধিক মেট্রো। নিরাপত্তার কথা বিবেচনা করে যাত্রীদের সবকটা মেট্রো থেকেই নামিয়ে দেওয়া হয়েছে।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata metro services disrupted 3 january 2022

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com