বড় খবর

পেটে খিদের টান, হাতে নেই পয়সা! বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা ৫ তরুণীর

আর্থিক দুর্দশায় অসহনীয় হয়ে উঠেছিল পাঁচ তরুণীর জীবন। পেটে খিদের টান অথচ বাড়িতে যাওয়ার টাকাটুকু নেই।

লকডাউনের পর থেকেই হাতে নেই কোনও কাজ। বকেয়া টাকাও মেলেনি। আর্থিক দুর্দশায় অসহনীয় হয়ে উঠেছিল পাঁচ তরুণীর জীবন। পেটে খিদের টান অথচ বাড়িতে যাওয়ার টাকাটুকু নেই। এহেন অবস্থায় জীবন শেষ করার সিদ্ধান্ত নিলেন ওই পাঁচ তরুণী।

রবিবার দুপুরে পার্কস্ট্রিটের বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তাঁরা। শেষ পর্যন্ত পুলিশ গিয়ে তাঁদের রক্ষা করে।

ঠিক কী ঘটেছিল?

আলিমুদ্দিন স্ট্রিটের একেবারে লাগোয়া একটি বহুতলের সানসেটে উঠতে দেখা যায় পাঁচ তরুণীকে। স্থানীয়রা জানিয়েছে তাঁদের সকলেরই পরনে ছিল নাইটি। একে অপরের হাত ধরে সেখান থেকে ঝাঁপ দিতে যান তাঁরা। স্থানীয়দের নজরে পড়তেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তরুণীদের রক্ষা করতে বহুতলে পৌঁছয় অনেকেই। কিন্তু কাজ না হওয়ায় শেষমেশ পার্কস্ট্রিট থানার পুলিশ এসে উদ্ধার করে ওই পাঁচ তরুণীকে।

স্যান্ডেল স্ট্রিটের ওই বহুতলেই থাকতেন ৫ তরুণী। একটি সাকার্সে কাজ করতেন তাঁরা। তরুণীরা জানিয়েছেন লকডাউনের পর থেকেই তাঁদের হাতে কাজ ছিল না। যেই সার্কাসে কাজ করতেন সেখানকার মালিকও তাঁদের বকেয়া টাকা দেননি। ফলে এই রাস্তা বেছে নেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata news 5 girls attempts to suicide from prak street highrise building

Next Story
করোনার বাড়বাড়ন্ত, বড় জনসভা না করার সিদ্ধান্ত শোভনদেবের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com