বড় খবর

জামতাড়া গ্যাংয়ের খপ্পরে প্রায় তিন লাখ খোয়ালেন কলকাতার এক, ঝাড়খণ্ড থেকে গ্রেফতার পাঁচ

ই-ওয়ালেটের KYC আপলোডের নামে ওই ব্যক্তির থেকে ২,৮২,৯৭০ টাকা হাতিয়ে নেয় অভিযুক্তরা।

ঝাড়খণ্ডের জামতাড়া গ্যাংয়ের শিকার কলকাতার এক নাগরিক। কলকাতার এক ব্যক্তিকে প্রতারণার জন্য জামতাড়ার পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ই-ওয়ালেটের KYC আপলোডের নামে ওই ব্যক্তির থেকে ২,৮২,৯৭০ টাকা হাতিয়ে নেয় অভিযুক্তরা। লালবাজার সূত্রে খবর, ধৃতদের নাম তপন দাস, বিধান দাস, রাজু দাস এবং বুলেট দাস। গত একমাস ধরে তাদের খোঁজে ছিল গোয়েন্দা বিভাগ। আগামি ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত ধৃতদের ট্রানজিট রিমান্ড গ্রহণ করেছে আদালত।

তদন্তকারীরা জানিয়েছে, প্রবীণ কুমার আগরওয়াল প্রতারণার অভিযোগ নিয়ে গত জানুয়ারি মাসে আমাদের কাছে দ্বারস্থ হয়েছিলেন। কেওয়াইসি আপডেটের নামে নয় জানুয়ারি তিনি একটা মেসেজ পান। তার আগে ফোনে একজন তাঁকে আপডেট নিয়ে বিস্তারিত জানান। সেই ফোনে তাঁকে বলা হয়েছিল, প্রবীণ আগরওয়ালের অ্যাকাউন্ট কেওয়াইসি আপডেটের জন্য ব্লক করা। আপডেট না হওয়া পর্যন্ত সেই ব্লক খুলবে না। এভাবেই তিনি একটা মেসেজ পান এবং পাঠানো একটা লিঙ্ক থেকে ক্যুইক সাপোর্ট অ্যাপ্লিকেশন ডাউনলোড করেন।

এরপরেই তাঁর অ্যাকাউন্ট থেকে ২,৮২, ৯৭০ টাকা গায়েব হয়ে যায়। তারপরেই তিনি জোড়াবাগান থানায় অভিযোগ করেন। থানার পরামর্শে সাময়িক ব্লক করেন অ্যাকাউন্ট ট্রানজাকশন।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata police arrested 5 people from jamtara for alleged doping kolkatas man state

Next Story
বারাকপুর-বিধাননগরেও সিপি বদল! সরানো হল মুকেশ ও মনোজ ভার্মাকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com