বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

কলকাতা পুলিশের জালে ফের ভুয়ো আইপিএস, লোগো ব্যবহার করে জালিয়াতির অভিযোগ

বৃহস্পতিবার রাতে বালি থেকে গ্রেফতার করা হয় অঙ্কিত কুমার সিং নামে ওই যুবককে।

বৃহস্পতিবার রাতে বালি থেকে গ্রেফতার করা হয় অঙ্কিত কুমার সিং নামে ওই যুবককে।

রাজ্যে ফের ধরা পড়ল এক ভুয়ো আইপিএস অফিসার। বৃহস্পতিবার রাতে বালি থেকে গ্রেফতার করা হয় অঙ্কিত কুমার সিং নামে ওই যুবককে। তার বিরুদ্ধে কলকাতা পুলিশের লোগো ব্যবহার করে জালিয়াতি করার অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, ভয় দেখিয়ে বিভিন্ন লোককে মেসেজ করে ব্ল্যাকমেল করত অঙ্কিত।

কলকাতা পুলিশ সূত্রে খবর, নিজেকে আইপিএস বলে পরিচয় দিত অঙ্কিত। কলকাতা পুলিশের লোগো ব্যবহার করত অভিযুক্ত। পুলিশের সিনিয়র আধাকারিকদের ছবি ব্যবহার করে জালিয়াতি করত সে। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বিভিন্ন লোককে টেক্সট পাঠাত এই বলে যে সাইবার থানায় তাদের বিরুদ্ধে কেস আছে, কিন্তু সে টাকার বিনিময়ে ব্যাপারটা মিটিয়ে দিতে পারে বলে সম্পূর্ণ মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে, দাবি করত দু হাজার থেকে ১ লাখ টাকা। এই কাজ করতে সে ব্যবহার করত কলকাতা পুলিশের লোগো। এমনকি লোককে বিশ্বাস করাতে ব্যবহার করত ইন্টারনেট থেকে নেওয়া উচ্চপদস্থ আইপিএস অফিসারের ছবি।

আরও পড়ুন সল্টলেকের আবাসনে যুগলের দেহ উদ্ধার! ‘আর্থিক অনটন’, উল্লেখ সুইসাইড নোটে

কলকাতা পুলিশের নজরে আসতেই সাব ইনস্পেক্টর রাজা সাহা এবং তাঁর টিম তদন্ত শুরু করেন। গতকাল রাতে বালি থেকে অঙ্কিতকে গ্রেফতার করা হয়। ২৯টি হ্যান্ডসেট পাল্টিয়ে, আইপি মাস্ক পরে আইনের হাত থেকে পালানোর চেষ্টা করে অঙ্কিত। কিন্তু শেষপর্যন্ত পুলিশের জালে ধরা পড়ে সে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata police arrests fake ips officer from bally

Next Story
সল্টলেকের আবাসনে যুগলের দেহ উদ্ধার! ‘আর্থিক অনটন’, উল্লেখ সুইসাইড নোটেbodies of two BJP workers were recovered from khoyrasol and egra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com