scorecardresearch

বড় খবর

পর্ণশ্রীর মা-ছেলে জোড়া হত্যার কিনারা! দিদির গয়না হাতাতেই খুন দুই তুতো ভাইয়ের

Behala Double Murder Case: অভিযুক্তের বাড়ি মহেশতলার শ্যামপুর ঘোষপাড়ায়। দুই ধৃত সঞ্জয় দাস (৪৪) এবং সঞ্জীব দাস (৩২) মৃতা সুস্মিতার মাসতুতো ভাই।

পর্ণশ্রীর মা-ছেলে জোড়া হত্যার কিনারা! দিদির গয়না হাতাতেই খুন দুই তুতো ভাইয়ের
ফাইল ছবি।

Behala Double Murder Case: পর্ণশ্রী মা-ছেলের জোড়া হত্যারহস্যের কিনারা করল লালবাজার। এই ঘটনায় অভিযুক্ত মৃতা সুস্মিতা মন্দলের দুই ভাইকে গ্রেফতার করেছে হোমিসাইড শাখা। জানা গিয়েছে, অভিযুক্তের বাড়ি মহেশতলার শ্যামপুর ঘোষপাড়ায়। দুই ধৃত সঞ্জয় দাস (৪৪) এবং সঞ্জীব দাস (৩২) মৃতা সুস্মিতার মাসতুতো ভাই। এদিন সাংবাদিকদের এই তথ্য দেন কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (অপরাধ দমন) মুরলীধর শর্মা।  

তিনি জানান, ‘পুলিশি জেরায় অপরাধ স্বীকার করেছেন দুই ভাই। প্রাথমিক তদন্তে তাঁরা পুলিশকে বলেছেন, সঞ্জয় দাসের বাজারে অনেক ধারদেনা। উলটে মাসতুতো দিদির শ্বশুরবাড়ি স্বচ্ছল। পাশাপাশি দিদির সোনা পরা এবং সোনা জমানোর একটা শখ ছিল। তাই সেই গয়না হাতাতেই তাঁরা খুনের চক্রান্ত করে। দুই ভাই জানতেন দুপুরের দিকে দিদি এবং বোনপো একা থাকেন। তাই সেই সুযোগে বোনের বাড়ি যান ওরা। সেই সময় মৃতার ছেলে অনলাইন ক্লাস করছিল। তাই তার ক্লাসে যাতে অসুবিধা না হয় সুস্মিতা দেবী ছেলের ঘরের দরজা টেনে দেন। তখন সেই সুযোগেই খুন করেন দুই ভাই। সেই সময় কোনও কারণে মৃতার ছেলে সেই খুন দেখে ফেললে তাকেও খুন করা হয়।‘

যুগ্ম কমিশনার বলেন, ‘শনিবার রাতে সঞ্জয় দাসকে আটক করে জেরা করা হয় এদিন সকালে তাঁকে গ্রেফতার করা হয়েছে। আর এদিন দুপুরে ইন্ডিয়ান এক্সচেঞ্জ প্লেস থেকে গ্রেফতার করা হয়েছে সঞ্জীব দাসকে।‘

তিনি জানান, ৬ অগাস্ট ১০০ ডায়ালে একটা ফোন আসে। সেই ফোনের সুত্র ধরে আমরা খবর পাই বেহালার পর্ণশ্রী আবাসন থেকে জোড়া মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃতা সুস্মিতার বাবার অভিযোগে আমরা তিন ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করি। আমাদের হোমিসাইড বিভাগের অফিসাররা দারুন কাজ করে এই দুই জনকে গ্রেফতার করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Kolkata police cracked behalas twin murder case while two cousin brothers were arrested kolkata