scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

রবিবার ৬ ঘন্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু, জেনে নিন কোন কোন রাস্তা খোলা থাকছে

আগামী রবিবার(১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত যান চলাচল বন্ধ থাকছে দ্বিতীয় হুগলি সেতুতে।

রবিবার ৬ ঘন্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু, জেনে নিন কোন কোন রাস্তা খোলা থাকছে
আগামী রবিবার অর্থাৎ ১৩ই ফেব্রুয়ারি ছয় ঘন্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু।

জিওমেট্রিক্যাল সার্ভে বা স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ রাখা হচ্ছে বিদ্যাসাগর(দ্বিতীয় হুগলি সেতু)। এদিন সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত উভয়দিকে কোনও যান চলাচল করবে না।

আগামী রবিবার অর্থাৎ ১৩ই ফেব্রুয়ারি ছয় ঘন্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু। হুগলি রিভার ব্রিজ কমিশনার (HRBC)কর্তৃক একটি জিওমেট্রিক্যাল সার্ভের জন্য ওই দিন ৬ ঘন্টার জন্য বন্ধ রাখা হবে এই সেতু। এমনটাই জানানো হয়েছে সেতুর তদারকি সংস্থা এইচআরবিসি(HRBC) ও কলকাতা পুলিসের(KP)তরফে।

আগামী রবিবার(১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত যান চলাচল বন্ধ থাকছে দ্বিতীয় হুগলি সেতুতে। যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে খিদিরপুর রোড, এজেসি বোস রোড, জিরাট আইল্যান্ড, St Geroges Gate Road-এ। এজেসি বোস রোড ধরে জিরুট আইল্যান্ডের দিকে থেকে দ্বিতীয় হুগলি সেতু-গামী যানবাহনগুলিকে টার্ফ ভিউ থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। তাতে যানবাহনগুলি St Geroges Gate Road ও স্ট্রান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে। জে এন আইল্যান্ডের দিক থেকে কে পি রোড ধরে দ্বিতীয় হুগলি সেতুগামী গাড়িগুলিকে ফারলং গেট থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে।

এতে সেগুলি St Geroges Gate Road-স্ট্রান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে। খিদিরপুরের দিক থেকে সিজিআর রোড ধরে যেসব গাড়ি দ্বিতীয় হুগলি সেতু দিকে আসবে সেগুলিকে হেস্টিংস ক্রসিং থেকে St Geroges Gate Road, স্ট্রান্ড রোড দিয়ে হাওড়া ব্রিজের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। কে পি রোড ধরে দ্বিতীয় হুগলি সেতুগামী যানবাহনগুলি ওয়াই পয়েন্ট থেকে ফারলং রোডের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। সেগুলি রেড রোড ধরে হাওড়া যাবে। সেতু বন্ধ থাকার কারণে হাওড়া ব্রিজে যানজটের সমস্যা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে ছুটির দিন থাকায় বড় ধরণের কোন সমস্যা হবে না জানানো হয়েছে কলকাতা পুলিশের তরফে। জয়েন্ট সিপি (ট্রাফিক) সন্তোষ পান্ডে জানিয়েছেন “সেতুর স্বাস্থ্য পরীক্ষার জন্য জন্যই ৬ ঘন্টা বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু। যানযট যাতে না হয় তার জন্য রাস্তায় অতিরিক্ত ট্রাফিক মোতায়েন করা হবে”।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Kolkatas vidyasagar setu to be shut for six hours on february