scorecardresearch

স্বরযন্ত্রে সমস্যা, এসএসকেএম-এ ভর্তি হলেন মদন মিত্র, কাল হতে পারে অস্ত্রোপচার

‘চিৎকার করতে গেলে গলা ভেঙে যাচ্ছে, কাকের মতো আওয়াজ বের হচ্ছে’, জানালেন কামারহাটির বিধায়ক।

স্বরযন্ত্রে সমস্যা, এসএসকেএম-এ ভর্তি হলেন মদন মিত্র, কাল হতে পারে অস্ত্রোপচার
কামারহাটির বিধায়ক মদন মিত্র।

আচমকা অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। মঙ্গলবার রাতে তিনি ভর্তি হন হাসপাতালে। জানা গিয়েছে, ভোকাল কর্ডের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন কামারহাটির বিধায়ক। হাসপাতাল সূত্রের খবর, আগামিকাল, বৃহস্পতিবার তাঁর অস্ত্রোপচার করা হতে পারে।

সূত্রের খবর, চিকিৎসক অরুণাভ সেনগুপ্তের নেতৃত্বে ৬ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে মদনের চিকিৎসার জন্য। গতকাল বুকে ব্যথা শুরু তাঁকে দেখতে আসেন চিকিৎসকরা। মনে করা হচ্ছে, মানসিক চাপে বুকে ব্যথা অনুভব করেন মদন মিত্র। তবে তাঁর অবস্থা এখন স্থিতিশীল। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর অস্ত্রোপচারের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

হাসপাতালে ভর্তি হওয়ার সময় মদন মিত্র জানিয়েছেন, আমাকে চিকিৎসক অরুণাভ সেনগুপ্ত ফোনে বলেছেন, আমার গলায় একটা টিউমার পাওয়া গিয়েছে। সেটি ছড়িয়ে পড়েছে। আগামিকাল মেডিক্যাল বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। মদনের দাবি, তাঁর গলায় ভীষণ যন্ত্রণা হচ্ছে। চিৎকার করতে গেলে গলা ভেঙে যাচ্ছে। তাঁর মনে হচ্ছে, ভোকাল কর্ড বা স্বরযন্ত্র নষ্ট হয়ে গিয়েছে।

আরও পড়ুন ‘শেষ একটা সুযোগ দিচ্ছি’, নাম না করে মদনকে চরম হুঁশিয়ারি মমতার

এদিকে, গতকালই নাম না করে নজরুল মঞ্চের সাংগঠনিক বৈঠকে মদন মিত্রকে হুঁশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি নাম না করে বলেন, দলের নিয়ম না মানলে প্রথমে সতর্ক করা হবে। তার পর শোকজ। না শুনলে দল সাসপেন্ডের পথে হাঁটবে। তার পরই মমতার কথা নিয়ে শোরগোল পড়ে যায়। সন্ধের দিকে বুকে ব্যথা অনুভব করেন মদন মিত্র। রাতেই হাসপাতালে ভর্তি হন কামারহাটির বিধায়ক।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra admitted to sskm hospital with vocal chord issue