বড় খবর

ভুবনের ‘কাঁচা বাদাম’ গানে মজে মদন, ১৪৪ কেজি বাদামের অর্ডার দিলেন ১৯ তারিখ

নিজের মাইনে থেকে তৃণমূল বিধায়ক ২০ হাজার টাকা দিলেন ভুবনের হাতে।

Madan Mitra meets Viral peanut seller and singer Bhuvan Badyakar
গানের অ্যালবামের রেকর্ডিংয়ের মাঝেই ভুবনের সঙ্গে দেখা করলেন মদন মিত্র।

বীরভূমের ভুবন বাদ্যকর এখন রাজ্যের সীমানা ছাড়িয়ে জাতীয় সেনসেশন। তাঁর গাওয়া কাঁচা বাদাম গান এখন ছোট-বড় সবার মুখে মুখে ফিরছে। তিনি এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং কাঁচা বাদাম গানের সৌজন্যে। আর সেই গানের জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছেছে যে সেই স্রোতে গা ভাসালেন এভারগ্রিন বিধায়ক মদন মিত্রও। কাঁচা বাদামের পাশে জুড়ে দিলেন ওহ লাভলি!

কলকাতায় এসেছেন কাঁচা বাদাম গানের স্রষ্টা দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তাঁর গানের রেকর্ডিং হচ্ছে শহরের একটি স্টুডিওতে। গানের অ্যালবামের রেকর্ডিংয়ের মাঝেই ভুবনের সঙ্গে দেখা করলেন মদন মিত্র। তিনিও আবার সোশ্যাল মিডিয়ার সেনসেশন। মদন নিজে হাতে ভুবনকে এদিন খাইয়ে দেন কাঁচা বাদাম। সেইসঙ্গে নিজের মাইনে থেকে ২০ হাজার টাকা দিলেন ভুবনের হাতে।

শুধু টাকা দেওয়াই নয়, ১৪৪ কেজি কাঁচা বাদামের অর্ডার দিলেন মদন। তও আবার ১৯ ডিসেম্বর। কারণ, ওইদিন কলকাতার ১৪৪টি ওয়ার্ডের পুরভোটের ফল ঘোষণা। মদনের দাবি, কলকাতায় ১৪৪-০ ফল করবে তৃণমূল। আর ১৯ তারিখ ফল ঘোষণার পরই প্রত্যেক ওয়ার্ডে এক কিলো করে কাঁচা বাদাম পৌঁছে যাবে দলীয় কর্মী-সমর্থকদের কাছে। কাঁচা বাদাম খাইয়ে সেলিব্রেশন করবেন তৃণমূল কর্মী-সমর্থকরা।

প্রসঙ্গত, বীরভূমের কড়ালজুড়ির বাসিন্দা বছর পঞ্চান্নর ভুবন বাদ্যকার গত ১০-১২ বছর ধরে বাদাম বিক্রি করছেন। স্থানীয় হাইস্কুলে পঞ্চম শ্রেণিতে ভর্তিও হয়েছিলেন। নানা কারণে পঞ্চম শ্রেণিতে পড়ার পর আর পড়াশোনা এগোয়নি। ভূবন জানিয়েছেন, এর আগে তিনি মুনিশ খাটতেন। সংসারে স্ত্রী ও দুই ছেলে রয়েছে। মেয়ের বিয়ে হয়েছে। তবে অভাবের সংসারেও তাঁকে কিছু সাহায্য করতে হয় বলে জানিয়ে দেন ভুবন। ঝাড়খণ্ড, বর্ধমান, বীরভূমে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন গায়ক বাদামওয়ালা। বাদাম বিক্রি করতে করতে ভুবনের গান শোনার মজা নেওয়া আর হয়তো হবে না ক্রেতাদের।

আরও পড়ুন খ্যাতির বিড়ম্বনা, লাটে বাদাম বিক্রি, ভুবন এখন গায়ক হওয়ার স্বপ্নে বিভোর

রাস্তায় ভুবনবাবুকে দেখলেই গান শুনতে চাইছে সাধারণ মানুষ। সেই আবদার মেটাচ্ছেনও তিনি। তাঁর কথায়, ‘সবাই ধরুন গানটা শুনতে চাইছে। আমার ‘ফেমাস’ গান সবাই শুনতে চাইছে। গান না করলে আমারও খারাপ লাগছে। গানই করতে চাইছি। লোকে বলছে আপনি এত বড় ‘সেলিব্রেটি’ হয়েছেন। ‘সেলিব্রেটি’ মানে তো আমি জানি না। মাথা খারাপ হয়ে যাচ্ছে। একবার মাথা ঘুরে পড়েও গিয়েছিলাম।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitra meets viral peanut seller and singer bhuvan badyakar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com