scorecardresearch

বড় খবর

‘এটা একটা গভীর যড়যন্ত্র’, হুইলচেয়ারে বসে ‘গলা ধরে এল’ মদন মিত্রের

উডবার্ন ওয়ার্ড থেকে সিটি স্ক্যান করতে নিয়ে যাওয়ার পথে তৃণমূল বিধায়কের মন্তব্য, “ন্যায়বিচারের হিসেব করবেন ওপরওয়ালা।”

madan

শ্বাসকষ্টজনিত সমস্যায় বর্তমানে এসএসকেএম (SSKM) হাসপাতালে চিকিৎসাধীন মদন মিত্র (Madan Mitra)। এদিকে যখন হাইকোর্টে নারদ মামলার (Narada Scam) শুনানি চলছে, অন্যদিকে তখন উডবার্ন ওয়ার্ড থেকে তৃণমূল বিধায়ককে নিয়ে যাওয়া হয় সিটি স্ক্যান করাতে। সেই সময়েই হুইলচেয়ারে বসে কথা বলতে গিয়ে গলা ধরে আসে মদন মিত্রের। তাঁর অভিযোগ, এটা একটা গভীর যড়যন্ত্র চলছে।

পাশাপাশি তিনি এও বলেন যে, “এখনও অসুস্থ বোধ করছি। সব ন্যায়বিচারের হিসেব করবেন ওপরওয়ালা। সুবিচার নিশ্চয় পাব।” এই কঠিন সময়েও তৃণমূল (TMC) কর্মী-সমর্থকদের উদ্দেশে বার্তা দিতে ভুললেন না তিনি। সিটি স্ক্যান করতে যাওয়ার পথে মদনের মন্তব্য, “সতর্ক থাকুন, শান্ত থাকুন। গভীর ষড়যন্ত্র চলছে। এই হারকে মেনে নিতে পারছে না। গণতন্ত্রের এমন নৃশংস হত্যা আগে কখনও দেখিনি। গতকাল হাইপোগ্লাইকোমিয়া হয়ে গিয়েছিল। ওপরওয়ালা এই ষড়যন্ত্রের মোকাবিলা করবেন।”

প্রসঙ্গত, সোমবার গভীর রাতেই শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য প্রেসিডেন্সি জেল থেকে এসএসকেএমে নিয়ে আসা হয় মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে। পরদিন সকালে সুব্রত মুখোপাধ্যায়কেও নিয়ে আসা হয়।

বুধবার হাই কোর্টের শুনানিতে আরও একদিনের জেল হেফাজত দেওয়া হয় মদন মিত্র-সহ সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম ও শোভন চট্টোপাধ্যায়কে। আগামীকাল ফের দুপুর ২টোয় শুনানি হবে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra says its a deep conspiracy