বড় খবর

Corona আক্রান্ত মদন মিত্র, অক্সিজেন ব্যাপক কমায় পাঠানো হল অ্যাপলোয়

গত শনিবার পঞ্চম দফার ভোট চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন কামারহাটির তৃণমূল প্রার্থী। সেদিনও শ্বাসকষ্ট অনুভব করেছিলেন তিনি।

madan mitra
মদন মিত্র

করোনা আক্রান্ত তৃণমূল নেতা মদন মিত্র। তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরেই তাঁকে এসএসকেএম হাসপাতাল থেকে বাইপাসের ধারে অ্যাপোলো গ্লেনেগলসে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শরীরে ব্যাপক অক্সিজেনের ঘাটতি কামারহাটির তৃণমূল প্রার্থীর। অক্সিজেন সাপোর্ট না দিলে, রক্তে অক্সিজেনের মাত্রা ৪০-এ নেমে যাচ্ছে। সূত্রের খবর, এ দিন দুপুরে এসএসকেএম হাসপাতালে ভর্তির পর থেকে চার লিটার অক্সিজেন লেগেছে তাঁর। পাশাপাশি, তাঁর নিউমোনিয়া হয়েছে বলেও জানা যাচ্ছে।

এ দিন দুপুরে শ্বাসকষ্টের মাত্রা বৃদ্ধি পাওয়ায় তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেয় মদন মিত্রের পরিবার। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যা পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন। এরপর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এলে বাইপাস সংলগ্ন অ্যাপোলো গ্লেনেগলসে স্থানান্তর করা হয়।

গত শনিবার পঞ্চম দফার ভোট চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন কামারহাটির তৃণমূল প্রার্থী। সেদিনও শ্বাসকষ্ট অনুভব করেছিলেন তিনি। ফলে তৃণমূলের রথতলার দলীয় দফতরে তাঁকে অক্সিজেন দিতে হয়। সেখানেই বেশকিছুক্ষণ বিশ্রামে ছিলেন তিনি। অধিক ছুটোছুটিতেই এই পরিণতি বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। তাঁকে লম্বা বিশ্রাম নিতে বলেছিলেন চিকিৎসকরা।

এরপর থেকে গত চার দিন আর তেমনভাবে মদন মিত্রকে দলীয় প্রচারে দেখা যায়নি। এদিন ফের শ্বাসকষ্ট অনুভব করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। শেষ পর্যন্ত তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madan mitra tested positive and tranferred to apollo

Next Story
কবি শঙ্খ ঘোষের জীবনাবসান, বাংলা সাহিত্য জগতে ইন্দ্রপতনshankha ghosh died
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com