scorecardresearch

গলায় অস্ত্রোপচার সফল, ১০ দিন কথা বলা বারণ মদন মিত্রের

‘এতদিন শুধু বলেছেন, এবার তিনি কিছুদিন সবার কথা শুনবেন’, সাদা কাগজে লিখে জানালেন কামারহাটির বিধায়ক

Madan Mitra
কামারহাটির বিধায়ক মদন মিত্র।

স্বরযন্ত্রে সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার গলায় সফল অস্ত্রোপচার হল মদন মিত্রের। এদিন অস্ত্রোপচারের পর হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় কামারহাটির বিধায়ককে। আগামী কয়েকদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন তিনি। তবে চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, কিছুদিন কথা বলা বন্ধ প্রাক্তন পরিবহন মন্ত্রীর।

এদিন অস্ত্রোপচারের পর কর্মী-সমর্থকরা তাঁকে হুইলচেয়ারে বসিয়ে নিয়ে যান উডবার্ন ওয়ার্ডের দিকে। আপাতত কয়েকদিন সেখানেই থাকবেন মদন মিত্র। এখনই ছুটি হচ্ছে না তাঁর। তবে আগামী ১০ দিন কথা বলা বারণ মদনের। চিকিৎসকদের কড়া নিষেধের জন্য এখন কথা বলতে পারবেন না তিনি। এই কারণে এদিন সাদা কাগজে নিজের মনে কথা লিখে সংবাদমাধ্যম, অনুগামীদের বার্তা দেন বিধায়ক।

এক অনুরাগীকে তিনি লিখে জবাব দেন, এতদিন তিনি শুধু বলেছেন। এবার তিনি কিছুদিন সবার কথা শুনবেন। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে মদন লিখে জানিয়েছেন, সবাইকে তিনি বলবেন, যেন এসএসকেএম হাসপাতালে এসে চিকিৎসা করান। এত ভাল ব্যবস্থা, চিকিৎসা পরিষেবা ভূ-ভারতে কোথাও নেই বলে দাবি মদনের। সেই কারণে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন স্বরযন্ত্রে সমস্যা, এসএসকেএম-এ ভর্তি হলেন মদন মিত্র, কাল হতে পারে অস্ত্রোপচার

এদিকে, মঙ্গলবারই নাম না করে নজরুল মঞ্চের সাংগঠনিক বৈঠকে মদন মিত্রকে হুঁশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন তিনি নাম না করে বলেন, দলের নিয়ম না মানলে প্রথমে সতর্ক করা হবে। তার পর শোকজ। না শুনলে দল সাসপেন্ডের পথে হাঁটবে। তার পরই মমতার কথা নিয়ে শোরগোল পড়ে যায়। সন্ধের দিকে বুকে ব্যথা অনুভব করেন মদন মিত্র। রাতেই হাসপাতালে ভর্তি হন কামারহাটির বিধায়ক। আজ, বৃহস্পতিবার তাঁর অস্ত্রোপচার সফ হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra undergone for throat surgery in sskm hospital