বড় খবর

দুঃসংবাদ মুকুল রায়ের পরিবারে, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত স্ত্রী

Mukul Roy’s wife Death: চেন্নাইয়ে নিয়ে গিয়েও শেষ রক্ষা হল না।

Mukul Roy, Mukul Roy's Wife Death, Bangla News
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়।

Mukul Roy’s wife Death: চেন্নাইয়ে নিয়ে গিয়েও শেষ রক্ষা হল না। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। গত ১১ মে করোনা আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ভেন্টিলেশনে থাকার পর দুসপ্তাহ একমো সাপোর্টে ছিলেন তিনি। এরপর ফুসফুস প্রতিস্থাপনের জন্য চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয় কৃষ্ণা রায়ের।

জানা গিয়েছে, সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর কলকাতায় নিয়ে আসা হবে মুকুলের স্ত্রীর দেহ। আগামিকাল, বুধবারই দেহ কলকাতায় নিয়ে আসা হতে পারে। মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু এই মুহূর্তে চেন্নাইতেই রয়েছেন। মায়ের মৃত্যুর খবর তিনি নিশ্চিত করেছেন সংবাদমাধ্যমকে। কৃষ্ণা রায়ের মৃত্যুতে শোকের ছায়া মুকুলের পরিবার ও রাজনৈতিক মহলে।

আরও পড়ুন বিধানসভায় বিজেপি বিধায়কদের সঙ্গেই বসলেন তৃণমূল নেতা মুকুল রায়

দীর্ঘদিন ধরে করোনা সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন মুকলের স্ত্রী। আর স্ত্রীর অসুখের সময়ই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ে কৃষ্ণনগর উত্তরের বিধায়কের। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি থাকাকালীন কৃষ্ণা রায়কে দেখতে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা বলেন শুভ্রাংশুর সঙ্গে। এরপরই মুকুলের সঙ্গে বিজেপির দূরত্বের জল্পনা তৈরি হয়। তড়িঘড়ি দেখা করতে হাসপাতালে যান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। মুকুলকে ফোন করে স্ত্রীর খোঁজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন একমো সাপোর্টে মুকুল রায়ের স্ত্রী, দেখতে গেলেন অভিষেক, শুভ্রাংশুর সঙ্গেও কথা

কৃষ্ণা রায়ের ফুসফুস প্রতিস্থাপনের জন্য অঙ্গদাতার খোঁজ চলছিল। সেই খোঁজ পাওয়ার পর গত ১৭ জুন চেন্নাইয়ের হাসপাতালে এয়ার অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় তাঁকে। মায়ের সঙ্গে চেন্নাইয়ে যান ছেলে শুভ্রাংশুও। কিন্তু অনেক চেষ্টা করেও শেষ রক্ষা হল না। মাতৃহারা হলেন বীজপুরের প্রাক্তন বিধায়ক। সেইসঙ্গে জীবনসঙ্গীকে হারিয়ে নিঃসঙ্গ হলেন মুকুল রায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mukul roys wife passed away after heart attack

Next Story
Bus Service: ভাড়া বাড়িয়েই কি পথে নামবে বাস? সোমবার বৈঠক পরিবহণ দফতর-মালিক সংগঠনেরowners of private buses said that it will be reduced from tomorrow at kolkata and bengal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com