scorecardresearch

যুব মোর্চা নেতার মৃত্যুতে মামলা দায়ের পুলিশের, পার্টি অফিসের নেতাদের বয়ান রেকর্ড

তৃণমূল হেস্টিংসের অফিসে সোমবার কী হয়েছিল তা বিজেপিকে প্রকাশ্য আনার দাবি তুলেছে।

যুব মোর্চা নেতার মৃত্যুতে মামলা দায়ের পুলিশের, পার্টি অফিসের নেতাদের বয়ান রেকর্ড
যুব মোর্চার সহ-সভাপতি রাজু সরকারের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে কলকাতা পুলিশ।

হেস্টিংসে বিজেপির কার্যালয়ে সোমবার কী হয়েছিল তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা। যুব মোর্চার সহ-সভাপতি রাজু সরকারের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে কলকাতা পুলিশ। গতকাল হেস্টিংসের অফিস থেকে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন রাজু। পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার সময় হেস্টিংসের পার্টি অফিসে উপস্থিত প্রতাপ বন্দ্যোপাধ্যায়-সহ ১০-১২ জনের সঙ্গে কথা বলেছে পুলিশ। সবার বয়ান রেকর্ড করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, পার্টি অফিসের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ফুটেজে দেখা গিয়েছে, গতকাল বিকেল পাঁচটার পর পার্টি অফিস থেকে বেরিয়ে যান রাজু। অসুস্থ হওয়ার পর প্রথমে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বেড না পাওয়ায় নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

এদিকে, রাজুর মৃত্যুতে বিতর্কের সৃষ্টি হয়েছে। যুব মোর্চা নেতৃত্বের দাবি, সহকর্মীদের সঙ্গে কোনও কিছু নিয়ে বচসার জেরে অসুস্থ হয়ে পড়েন রাজু। যদিও বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যের দাবি, কোনও বচসা বা গন্ডগোল হয়নি। পাল্টা তৃণমূল হেস্টিংসের অফিসে সোমবার কী হয়েছিল তা বিজেপিকে প্রকাশ্য আনার দাবি তুলেছে।

আরও পড়ুন হেস্টিংসে সাংগঠনিক বৈঠকের ‘উত্তেজনা’! হৃদরোগে মৃত্যু বিজেপি যুবনেতার

গতকাল বিকেলে বেরিয়ে যাওয়ার পর পার্টি অফিসে ফেরত আসেন রাজু। ফেলে যাওয়া ডায়েরিতে নিতেই আসেন তিনি। সেই নিয়ে সহকর্মীরা তাঁর সঙ্গে রসিকতা করেন বলে সূত্রের খবর। সেই মজা পরে বচসার রূপ নেয়। তর্কাতর্কির মধ্যেই অসুস্থ হয়ে পড়েন রাজু। তারপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Police files unnatural death case for yuva morcha leaders death in party office