বড় খবর

Sovan-Baisakhi: ‘পাত্তা পেতেই এসব করে’, বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় ট্রেন্ডিং নিয়ে সরব রত্না

Sovon-Baisakhi Recent: ‘শোভন আগামি দিনে বিপদে পড়লে আর যাব না। অপমানিত হওয়ার একটা সীমা থাকে।‘

Sovon, Baisakhi, Ratna, Facebook Post
ফাইল ছবি।

আমি এখন শুধু রত্না চট্টোপাধ্যায় নই। মুখ্যমন্ত্রী আমাকে বিধানসভায় একটা দায়িত্ব দিয়েছে। ওরা ওদের কাজ করুক। আমি যে দায়িত্ব পেয়েছি সেই দায়িত্ব পালন করতে চাই। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্টকে কটাক্ষ করে এই মন্তব্য করলেন শোভন-পত্নী। তিনি আরও বলেছেন, ‘শোভন আগামি দিনে বিপদে পড়লে আর যাব না। অপমানিত হওয়ার একটা সীমা থাকে।‘ এদিন সকালে ঘনিষ্ঠ মহল থেকেই জানতে পারেন বৈশাখীর পোস্ট সম্পর্কে।

সেই পোস্টে বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় প্রোফাইল থেকে তিনি লেখেন, ‘আমি থেকে আমরার নতুন যাত্রা শুরু।‘ এতেই এদিন চটে যান বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক। তিনি সুর চড়িয়ে বলেন, ’১৬ মে’র গ্রেফতারির পর থেকে কী কী হয়েছে সবাই দেখেছে। আর মান-অপমান নিয়ে মানুষ। তাই আগামি দিনে বিপদ হলে আর যাব না।‘ ওদের দিকে নজর দিতে গিয়ে সব কাজ নষ্ট হচ্ছে। এদিন এমন মন্তব্য করেন রত্না।

সংবাদ মাধ্যম যাতে ওদের পাত্তা না দেয়, সেই আবেদন এদিন করেন শোভন-পত্নী। তিনি বলেছেন, ‘আমি ওদের ভিডিও বা পোস্ট কিছুই দেখি না। সব বিভিন্ন মারফৎ জানতে পারি। সবার একটা ব্যক্তিগত জগত থাকে, আমারও আছে। তাই ওদের প্রতি নজর দেওয়ার কোনও মানে হয় না।‘

তাঁর দাবি, ‘সংবাদ শিরোনামে বেঁচে থাকতে এসব করছে। তাতে বদনাম হোক বা সুনাম হোক।‘ এদিকে, এদিন সকাল থেকেই ট্রেন্ডিং শোভন-বৈশাখী। বেশ কয়েক বছর ধরেই একসঙ্গে থাকেন। গোলপার্কের ফ্ল্যাটে একসঙ্গে থাকেন দুজনে। যদিও সেই ফ্ল্যাট শোভন-পত্নী রত্নার ভাইয়ের। এমনটাই খবর। এবং এই যুগলকে উচ্ছেদ কোর্টে আইনজীবী মারফৎ চিঠি ধরিয়েছেন শোভনের শ্যালক। কিন্তু তাতেও কোনও হেলদোল নেই।

এবার যুগল হিসাবে যাত্রা শুরু করলেন দু’জনে। জীবনের সঙ্গে আগেই জুড়েছেন, এবার নিজের নামের সঙ্গেও শোভন চট্টোপাধ্যায়কে জুড়ে দিলেন বৈশাখী। নিজের ফেসবুকে প্রোফাইলের নাম বদলে বৈশাখী ব্যানার্জি থেকে বৈশাখী শোভন ব্যানার্জি করলেন তিনি। নিজেদের নতুন পরিচয় নিয়ে ভার্চুয়াল মাধ্যমে আত্মপ্রকাশ বৈশাখীর। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

প্রসঙ্গত, স্ত্রী রত্নার সঙ্গে এখনও ডিভোর্সের মামলা চলছে শোভনের। কিন্তু কয়েক বছর ধরে পর্ণশ্রীর বাড়ি ছেড়ে গোলপার্কের ফ্ল্যাটে বৈশাখীর সঙ্গে থাকেন প্রাক্তন বিধায়ক। তা নিয়ে কম কথা শুনতে হয়নি দুজনকে। বিবাহ বহির্ভূত সম্পর্কের দোহাই দিয়ে বিধানসভা নির্বাচনে দুজনকে টিকিটও দেয়নি বিজেপি। সেই অভিমানে দলত্যাগ করেন শোভন-বৈশাখী। তার মধ্যেই বুধবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলের নাম পাল্টে ফেলেন বৈশাখী। ওয়াকিবহাল মহলে জোর গুঞ্জন, তাহলে কি বিয়ে করে ফেললেন দুজনে?

প্রোফাইল নাম ও ছবি পাল্টে বৈশাখী লিখেছেন, আমি থেকে আমাদের যাত্রা শুরু হল। কাকতালীয় ভাবে আজ আবার জামাই ষষ্ঠী। সেই দিনেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বৈশাখী ও শোভন। অনেকে বলছেন, এবার আর রাখঢাক না করে বন্ধুত্বকে একধাপ এগিয়ে নিয়ে গিয়ে সম্পর্কের বাঁধনকে আরও মজবুত করলেন বৈশাখী ও শোভন। নিন্দুকরা অবশ্য এ নিয়ে কটূ কথা বলছেন, তবে সেসব থোড়াই কেয়ার শোভন-বৈশাখীর।

ম্যাচিং পোশাক থেকে সর্বত্র একসঙ্গে যাওয়া-আসা, টিকিট না পাওয়া নিয়ে দুজনেরই গোঁসা, একজনের দুঃখে-অভিমানে অন্যজনের শরিক হওয়া, এ প্রেম ছাড়া আর কী!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ratna chatterjee snubs baisakhis facebook post state

Next Story
শোভনকে ‘উচ্ছেদ’ নোটিস শ্যালকের, ৭ দিনে খালি করতে হবে গোলপার্কের ফ্ল্যাটsovan chatterjee served notice by brother in law subhasis das for illegally occupying goalpark flat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com