scorecardresearch

বড় খবর

মাথায় বন্দুক ধরে কলকাতায় মাসের পর মাস ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কিশোরীর পরিবারের অভিযোগ, ওই শিক্ষক গত কয়েক মাস যাবত নিয়মিত ওই ছাত্রীকে যৌন নির্যাতন করত। সে বাধা দেওয়ার চেষ্টা করলে মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে দেওয়ার হুমকিও দেয় ওই ব্যক্তি।

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে

মাথায় বন্দুক ধরে ভয় দেখিয়ে নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল কলকাতায়! অভিযুক্ত গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, নির্যাতিতা নবম শ্রেণির ওই ছাত্রী দক্ষিণ কলকাতার একটি ইংরেজি মাধ্যম  স্কুলের ছাত্রী। নেতাজিনগরের বাসিন্দা অভিযুক্ত গৃহশিক্ষক রাজীব চক্রবর্তীর কাছে গত কয়েক বছর ধরে সে পড়তে যেত। কিশোরীর পরিবারের অভিযোগ, ওই শিক্ষক গত কয়েক মাস যাবত নিয়মিত ওই ছাত্রীকে যৌন নির্যাতন করত। সে বাধা দেওয়ার চেষ্টা করলে মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে দেওয়ার হুমকিও দেয় ওই ব্যক্তি। দিনের পর দিন নির্যাতন সহ্য করতে না পেরে সম্প্রতি বাড়ির লোকের কাছে মুখ খোলে ওই কিশোরী।

পুলিশ জানিয়েছে, কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে রাজীবকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও ছাত্রীদের উপর যৌন নির্যাতন করার অভিযোগ উঠেছে। ডিসি সাউথ সুবার্বান সুদীপ সরকার জানান, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা শুরু হয়েছে। তার বাড়ি থেকে একাধিক কার্তুজ পাওয়া গিয়েছে। বাঁশদ্রোণি থানা ইতিমধ্যেই কিশোরীর পরিবারের সঙ্গে কথা বলেছে। নির্যাতিতার বয়ান রেকর্ডের প্রক্রিয়াও শুরু হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: School student raped at kolkata tutor arrested