বাইকের ইএমআই না দেওয়ায় মা-কে খুন করল ছেলে

বুধবার রাত দুটো নাগাদ বাড়ি ফিরে রাকেশ মায়ের কাছে টাকার জন্য চাপাচাপি করতে থাকে। মালতী টাকা দিতে অস্বীকার করলে, রাকেশ তাঁর উপর লাঠি নিয়ে চড়াও হয়।

By: Kolkata  Updated: Jul 13, 2019, 9:45:18 AM

নতুন বাইকের ইএমআই-য়ের টাকা দিতে রাজি হননি মা। সে কারণে তাঁকে মারতে মারতে মেরেই ফেলল ২৬ বছরের ছেলে। গুণধর পুত্রের হাতে নিহত মহিলার নাম মালতী মণ্ডল। তাঁর বয়স ৫৫।  এ ঘটনা হাওড়ার উলুবেড়িয়ার। অভিযুক্ত রাকেশ মণ্ডল একটি জুট মিলের কর্মচারী।

এক আধিকারিক জানিয়েছেন, “প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত রাকেশ সম্প্রতি একটি মোটর সাইকেল কিনেছিল। তার চাহিদ ছিল মোটর সাইকেলের ইএমআই মেটানোর জন্য তার মা তাকে সাহায্য করবেন। এ নিয়ে নিত্য মায়ের সঙ্গে ঝামেলা লেগেই থাকত তার।”

বুধবার রাত দুটো নাগাদ বাড়ি ফিরে রাকেশ মায়ের কাছে টাকার জন্য চাপাচাপি করতে থাকে। মালতী টাকা দিতে অস্বীকার করলে, রাকেশ তাঁর উপর লাঠি নিয়ে চড়াও হয়। তার কাকা কাছেই থাকেন। মালতীর চিৎকার শুনে তিনি দৌড়ে আসেন। রাকেশকে তিনি থামানোর চেষ্টা করে রাকেশ তাঁকেও মারধর শুরু করে। তার মধ্যেই কোনওক্রমে রাকেশকে গাছের সঙ্গে বেঁধে ফেলেন তার কাকা। খবর দেওয়া হয় পুলিশকেও।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, “আমরা ঘটনাস্থলে পৌঁছে আহত মহিলাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।”

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বাবা অসিত মণ্ডল বুধবার নাইট ডিউটিতে ছিলেন। ঘটনার কথা তাঁকে জানান প্রতিবেশীরাই। তিনিও পুলিশকে বলেছেন, টাকার জন্য প্রায়ই মাকে উত্যক্ত করত রাকেশ।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Kolkata News in Bangla by following us on Twitter and Facebook


Title: Son Killed Mother: বাইকের ইএমআই না দেওয়ায় মা-কে খুন করল ছেলে

Advertisement