বড় খবর

লিভারের জটিল রোগে আক্রান্ত শোভন! অনুমান ডাক্তারদের, উৎকণ্ঠায় ‘বান্ধবী’ বৈশাখী

হৃদযন্ত্রের সমস্যার জন্য ইকোকার্ডিওগ্রাফি করা হয়েছে। পাশাপাশি বেশ কয়েকরকমের ব্লাড টেস্টও করানো হয় শোভন চট্টোপাধ্যায়ের।

baishakhi

লিভারের জটিল রোগে আক্রান্ত শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)! চিকিৎসকদের অনুমান, সিরোসিস অফ লিভারের সমস্যা হয়েছে প্রাক্তন মেয়রের। পাশাপাশি হৃদযন্ত্রের সমস্যা রয়েছে বলেও জানা গিয়েছে এসএসকেএম হাসপাতাল সূত্রে। যার জেরেই তাঁর বুক ধড়ফড়ানি বেড়ে গিয়েছে। আর শোভনের এহেন শারীরিক পরিস্থিতি নিয়েই প্রতিটা মুহূর্ত উৎকণ্ঠায় কাটাচ্ছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)।

হৃদযন্ত্রের সমস্যার জন্য বৃহস্পতিবার ইকোকার্ডিওগ্রাফি করা হয়েছে। এছাড়াও বেশকিছু রক্তের পরীক্ষা করা হয়েছে। শোভন চট্টোপাধ্যায়ের সুগারের সমস্যা থাকায় তাঁর খাবারের দিকেও বিশেষ নজর দিচ্ছেন এসএসকেএমের চিকিত্‍সকরা। তবে হাসপাতাল সূত্রে খবর, তাঁর গুরতর কোনও লিভারে রোগ হয়েছে। আর সেই প্রেক্ষিতেই বান্ধবী বৈশাখী চিন্তায় পড়ে গিয়েছেন।

হাসপাতাল সূত্রে খবর, বর্তমান পরিস্থিতি নিয়ে উত্‍কণ্ঠায় মানসিক চাপ বেড়ে গিয়েছে শোভন চট্টোপাধ্যায়ের। তাই গতকাল রাতে ঘুমের ওষুধও দিতে হয় তাঁকে। এছাড়া ওষুধের তালিকাতেও বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। আজ শুক্রবারও আরও কিছু টেস্ট করানো হবে শোভনের।

প্রসঙ্গত, সোমবার প্রেসিডেন্সি জেলে যাওয়ার পরই গভীর রাতে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। তখনই তড়িঘড়ি তাঁদের ভর্তি করতে হয় এসএসকেএম হাসপাতালে। পরদিন সুব্রত মুখোপাধ্যায়েরও শারীরিক পরিস্থিতির অবনতি ঘটলে তাঁকেও নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sovan chatterje suffering from serious liver problem

Next Story
পার্ক স্ট্রিটে বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন, রয়েছেন মন্ত্রী সুজিত বোসওPark Street apj house Fire
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com