‘দুই নয়, আমার তিনটি সন্তান’, বৈশাখী-কন্যাকে নিয়ে মুখ খুললেন শোভন

বৈশাখীকে সিঁদুরদান যে ছেলেখেলা নয় তা জানিয়ে দিলেন শোভন।

বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন শোভন

এবছর দুর্গাপুজোর দশমীর দিন দেবী প্রতিমার সামনে বৈশাখীর মাথায় সিঁদুর পরিয়ে দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছাপা না করে প্রকাশ্যেই বৈশাখীকে সহধর্মিনী হিসাবে মান্যতা দিয়েছিলেন কলকাতার প্রাক্তন মেয়র। এবার ফেসবুকে ভিডিও বার্তায় স্বীকার করলেন, দশমীর দিন সিঁদুর ছেলেখেলা করেননি শোভন। তার পরিণতি কী তা খুব শীঘ্রই জানিয়ে দেবেন বলে দাবি করেছেন তিনি।

একইসঙ্গে আরও একটি স্বীকারোক্তি করেন শোভন। জানিয়ে দেন, দুই সন্তান শুধু নয়, তাঁর তিনটি সন্তান। সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায়ের পাশাপাশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়ে রিলিনাও তাঁর সন্তান।

বুধবার ভোরে বৈশাখী বন্দ্যোপাধ্যায় নিজের ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওটিতে শোভন চট্টোপাধ্যায় বলেন, “দশমীর দিন দৃশ্যমান হয়েছিল সিঁদুরখেলা। আপনারা তা ছেলেখেলা ভাবতে পারেন। কিন্তু তার বাস্তবতার প্রমাণিত সত্য তুলে ধরার শপথ নিয়েছি আমি।”

তিনি আরও বলেন, “আমি শোভন চট্টোপাধ্যায় শপথ নিয়ে বলছি, আমার দুই সন্তান নয়, তিন সন্তান বর্তমান। সপ্তর্ষি, সুহানি এবং রিলিনা বন্দ্যোপাধ্যায়।” অর্থাৎ প্রকাশ্যে বৈশাখী-কন্যাকে নিজের সন্তান হিসাবে স্বীকার করলেন শোভন।

এদিন ভিডিও বার্তায় স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কেও আক্রমণ করেন শোভন। বেহালা পূর্ব থেকে তৃণমূল বিধায়ক রত্নাকে শোভনের ১৩১ নম্বর ওয়ার্ডে প্রার্থী করেছে তৃণমূল। কয়েকদিন আগে রত্নার নাম তৃণমূল প্রার্থী হিসাবে ঘোষণা করতেই শোভন বলেছিলেন, রত্নাকে প্রার্থী করে আমাকে শিক্ষা দিতে চাইছে তৃণমূল।

আরও পড়ুন কাজরীর জয়ে কাঁটা রতন? মমতার ভ্রাতৃবধূর বিরুদ্ধে লড়াইয়ে তৃণমূলের বিদায়ী কাউন্সিলর

এদিন ফের তিনি বলেন, রত্নাদেবী ভোটে জেতার জন্য তাঁর নামে কুৎসা করছে। তিনি বলেছেন, “রত্না চট্টোপাধ্যায় যে চক্রান্ত ও নিম্নরুচির পরিচয় দিয়েছেন তা আগামী দিনে ফেসবুক লাইভ করে সামনে আনব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Sovan chatterjee says he has 3 child in fb live

Next Story
Omicron আতঙ্কে কড়া কলকাতা এয়ারপোর্ট, যাত্রীদের জন্য গাইডলাইন জারি করল নবান্ন