scorecardresearch

বড় খবর

শোভনকে ‘উচ্ছেদ’ নোটিস শ্যালকের, ৭ দিনে খালি করতে হবে গোলপার্কের ফ্ল্যাট

তবে প্রাক্তন শ্যালক শুভাশিস দাসের পাঠানো নোটিসকে গুরুত্ব দিতে নারাজ শোভবাবু।

sovan chatterjee served notice by brother in law subhasis das for illegally occupying goalpark flat
শোভন চট্টোপাধ্যায়

আগামী ৭দিনের মধ্যে গোলপার্কের ফ্ল্যাট খালি করারর জন্য শোভন চট্টোপাধ্যায়কে উচ্ছেদ নোটিস পাঠালেন প্রাক্তন মেয়রের শ্যালক শুভাশিস দাস। অভিযোগ, বিগত চার বছর ধরে ফ্ল্যাটটি বেআইনিভাবে দখল করে দীর্ঘদিন ধরে সেখানে বাস করছেন শোভনবাবু। এমনকী ফ্ল্যাট খালি না করলে মামলা রুজু করারও হুঁশিয়ারিও দেওয়া হয়েছে ওই নোটিসে।

তবে প্রাক্তন শ্যালক শুভাশিস দাসের পাঠানো নোটিসকে গুরুত্ব দিতে নারাজ শোভবাবু। সংবাদ মাধ্যমে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার মেয়র জানিয়েছেন, গোলপার্কের ফ্ল্যাটে থাকার জন্য যাবতীয় আইনি নথিপত্র তাঁর কাছে রয়েছে। যথা সময়ে উপযুক্ত জায়গায় তা দেবেন। অভিযোগ, রত্নাদেবীর বাবা দুলাল দাসের সঙ্গে ব্যবসায়ীক সম্পর্ক রয়েছে শোভনবাবুর। যার আইনি চুক্তি রয়েছে। কিন্তু, সেই চুক্তি অনুসারে শোভনবাবু তাঁর প্রাপ্য সম্মান পাচ্ছেন না।

ইতিমধ্যেই, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলের নাম ও ছবি বদল ঘটেছে। ফেসবুক অ্যাকাউন্টে নিজের নামের পাশে জুড়েছেন শোভনবাবুর নাম। এখানেই শেষ নয়, প্রাক্তন মেয়রের জানিয়েছেন তাঁর স্থাবর-অস্থাবর সব সম্পত্তির দায়িত্বে আপাতত বৈশাখী বন্দ্যোপাধ্যায়। পাওয়ার অফ অ্যাটার্নি করে এই পদক্ষেপ করেছেন শোভন চট্টোপাধ্যায়। তার মাঝেই শোভনকে ফ্ল্যাট খালি করতে বলে শ্যালকের চিঠি বেশ গুরুত্বপূর্ণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Sovan chatterjee served notice by brother in law subhasis das for illegally occupying goalpark flat