scorecardresearch

বড় খবর

‘আমরা তিনজনই মারা যাচ্ছি’, একই পরিবারের ৩ জনের রহস্য়মৃত্য়ু কলকাতায়

ঘরের দেওয়ালে চক দিয়ে লেখা রয়েছে, ‘আমরা তিনজনই মারা যাচ্ছি’। পাশাপাশি ঘরে রাখা একটি কাপে লেখা, ‘বিষ রয়েছে, সাবধান’।

crime
প্রতীকী ছবি।
একই পরিবারের তিনজনের দেহ উদ্ধার ঘিরে রীতিমতো চাঞ্চল্য় ছড়াল শহর কলকাতায়। ঠাকুরপুকুরের সত্য়নারায়ণ পল্লি এলাকায় একটি বাড়ি থেকে বাবা-মা ও ছেলের দেহ উদ্ধার ঘিরে রহস্য় তৈরি হয়েছে। ঘরের দেওয়ালে চক দিয়ে লেখা রয়েছে, ‘আমরা তিনজনই মারা যাচ্ছি’। পাশাপাশি ঘরে রাখা একটি কাপে লেখা, ‘বিষ রয়েছে, সাবধান’। ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

ঠিক কী কারণে এই মৃত্য়ু, সে সম্পর্কে এখনও জানা যায়নি। সপরিবারে আত্মহত্য়া করেছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। কলকাতা পুলিশ সূত্রে খবর, মৃত গোবিন্দ কর্মকার (৮০), তাঁর স্ত্রী রানু কর্মকার (৬০), ও ছেলে বুলা কর্মকার (৪৯)। তিনজনের দেহ ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে।

আরও পড়ুন: আজ বাংলার বড় খবর: শাহের ভার্চুয়াল সভা ঘিরে তৃণমূল-বিজেপি বাগযুদ্ধ-মমতার নয়া ঘোষণা-বিজেপিতে সিপিএমের প্রাক্তন সাংসদ-দু’দিন বাদেই রাজ্যে বর্ষা

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, তাঁরা বেশ কয়েকদিন ধরে আর্থিক অনটনে ভুগছিলেন। গোবিন্দ কর্মকারের স্ত্রী কিছুদিন আগে হৃদরোগে আক্রান্ত হন। তারপর থেকেই তিনি বিছানায় শয্য়াশায়ী ছিলেন। তাঁদের ছেলে বিশেষভাবে সক্ষম ছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনায় আক্রান্ত ৩৭২, মৃত আরও ১০

জানা যাচ্ছে, মৃত গোবিন্দ কর্মকারের শরীরে করোনা উপসর্গ মিলেছিল। সে কারণে তিনি করোনার আশঙ্কায় ভুগছিলেন বলে খবর। যদিও কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা জানিয়েছেন, ”এ ধরনের কোনও তথ্য় নেই। তাঁরা এ ধরনের কোনও আশঙ্কায় ভুগছিলেন কিনা, সে ব্য়াপারে বলতে পারব না”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Thakurpukur suicide kolkata news