SSKM থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র, নিতে হল ইনহেলার

Madan Mitra: তাঁর গরম লাগতে শুরু করে, প্রচণ্ড ঘাম হয়। প্রথমে চোখেমুখে জল দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলেও, শুরু হয় শ্বাসকষ্ট।

Madan Mitra, SSKM, TMC, Narada Case
ফের অসুস্থ মদন মিত্র।

Madan Mitra: হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র। এদিন বেলার দিকে এসএসকেএম থেকে ছাড়া পান কামারহাটির তৃণমূল বিধায়ক। বেশ ফুরফুরে মেজাজেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। প্রথমে ভবানীপুর মাজার, তারপর ডানলপ হয়ে কামারহাটি যাবেন তিনি। এমনটাই জানান তিনি।

সেই পরিকল্পনামাফিক নিজেই হুডখোলা গাড়ি চালিয়ে ভবানীপুর পৌঁছেই ফের অস্বস্তিবোধ করেন এই তৃণমূল নেতা। তাঁর গরম লাগতে শুরু করে, প্রচণ্ড ঘাম হয়। প্রথমে চোখেমুখে জল দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলেও, শুরু হয় শ্বাসকষ্ট।

এরপর ইনহেলার নিয়ে অক্সিজেন মাত্রা পরিমাপের চেষ্টা করেন মদন মিত্র। চেক করেন সুগার লেবেলও। ক্যামেরায় স্পষ্ট হয়ে ওঠে তাঁর চোখে-মুখে অস্বস্তির চিহ্ন। সংবাদমাধ্যমকে তিনি জানান, যেহেতু তিনি কোভিডমুক্ত পেশেন্ট। তাই কিছু পোস্ট-কোভিড সমস্যা রয়েছে। তার মধ্যে রোদ ও গরম মিলিয়ে এই অবস্থা। এমনটাই তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর।

এদিকে, এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তাঁর ভবিষ্যত কর্মকাণ্ড সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেন মদন মিত্র। ‘আমি মদন মিত্র, I am loyalist’, এভাবেও সরব হতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর বিধানসভা এলাকায় কোভিড নিয়ন্ত্রণে কীভাবে তিনি সক্রিয় থাকবেন। এদিন হাসপাতালে দাঁড়িয়ে বলেছেন তিনি। তারপরেও ভবানীপুরের বাড়ির উদ্দেশে রওনা দিলেই এই বিপত্তি। এমনটাই সূত্রের খবর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mla madan mitra fells unwell on his way back to home state

Next Story
এবার ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্রথা চালুর পথে Kolkata Policekolkata police lalbazar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com