বড় খবর

সেতুর স্বাস্থ্য পরীক্ষা, উল্টোডাঙা উড়ালপুলের কলকাতামুখী লেন বন্ধ

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সেতুল কলাকতামুখী লেন বন্ধ।

Ultodanga flyovers towards kolkata lane is shut off due to health check up of the bridge
উল্টোডাঙা উড়ালপুলের কলকাতামুখী লেন বন্ধ।

উল্টোডাঙা উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষার কাজ চলছে। আজ সকাল থেকেই সেতুর স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ কলকাতামুখী লেন। আজ সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকবে উল্টোডাঙা উড়ালপুলের কলকাতামুখী লেন। সেতুর একটি লেন বন্ধ থাকায় কাজের দিনে স্বভাবতই উল্টোডাঙা উড়ালপুল চত্বরে যানজট হয়। তবে যানজট এড়াতে গাড়িগুলিকে অন্য পথ দিয়ে ঘোরানো হয়।

কলকাতার সব উড়ালপুলেরই নিয়ম করে স্বাস্থ্য পরীক্ষা করানো হয়ে থাকে। এবার উল্টোডাঙা উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা হচ্ছে। তবে ব্যাপক যানজট তৈরি যাতে না হয় সে কারণে উড়ালপুলের কলকাতামুখী লেনের পরীক্ষা হচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে উল্টোডাঙা উড়ালপুলের কলকাতামুখী লেনটি বন্ধ করে দেওয়া হয়েছে। এয়ারপোর্টগামী গাড়িগুলিকে হাডকো মোড় দিয়ে ঘোরানো হচ্ছে। এরই পাশাপাশি ইএম বাইপাসের দিকে যাওয়া গাড়িগুলিকে উড়ালপুলের নীচ দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন- শীতের পথে কাঁটা নিম্নচাপ, সপ্তাহ শেষেই চড়বে পারদ

নিয়ম করে কলকাতার সব উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা করানো হয়ে থাকে। মাঝেমধ্যেই বিভিন্ন সেতুর স্বাস্থ্য পরীক্ষার কাজের জন্য লেনগুলি বন্ধ রাখা হয়। এবার উল্টোডাঙা উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছে কেএমডিএ। সেই মতো বৃহস্পতিবার সকাল থেকে সেতুর কলকাতামুখী লেনটি বন্ধ করে দেওয়া হয়। আপাতত এই লেনটির স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। সোমবার সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকবে লেনটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ultodanga flyovers towards kolkata lane is shut off due to health check up of the bridge

Next Story
মাথায় বন্দুক ধরে কলকাতায় মাসের পর মাস ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com