বড় খবর

মন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য, প্রশাসনের কড়া পদক্ষেপ

অভিযোগ, সোশাল মিডিয়া প্রোফাইলে একাধিকবার শিক্ষামন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য করছিলেন ওই ব্যবসায়ী। যা নজরে পড়তেই বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান মন্ত্রী।

unseemly comment against bratya basu on social media arrest one businessman from patuli
কড়া পদক্ষেপ প্রসাসনের।

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর নামে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে গ্রেফতার ব্যবসায়ী পার্থ চক্রবর্তী। গড়িয়ার পাটুলি থেকে গ্রেফতার করা হয়েছে ওই ব্যবসায়ীকে।

গত ২ জুন, বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। তাঁর অভিযোগ ছিল, সোশাল মিডিয়া প্রোফাইলে একাধিকবার শিক্ষামন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য করছিলেন ওই ব্যবসায়ী। যা নজরে পড়তেই বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান মন্ত্রী। তারপরই তদন্তে নামে পুলিশ। অভিযুক্তকে ধরতে শুরু হয় তৎপরতা।

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, ছবি: মন্ত্রীর ফেসবুক থেকে

এরপর সোমবার পাটুলি থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত পার্থ চক্রবর্তীকে।কী কারণে মন্ত্রীর প্রোফাইলে কুরুচিকর মন্তব্য, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ত ব্যবসায়ী পার্থ চক্রবর্তীর সঙ্গে কোনও রাজনৈতিক দলের যোগাযোগ রয়েছে কিনা সেবিষয়েও পুলিশ খোঁজ শুরু করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Unseemly comment against bratya basu on social media arrest one businessman from patuli

Next Story
জেএমবি যোগে কলকাতার দুই লিঙ্কম্যানের হদিশ! হকার সেজে এলাকা রেকি তিন জঙ্গিরKolkata, Lucknow, ATS, STF
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com