বড় খবর

করোনামুক্ত বুদ্ধদেব গুহ, গানকেই বাঁচার রসদ বানিয়েছেন ‘মাধুকরী’র লেখক

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়ে প্রাথমিকভাবে একটি সেফ হোমে আইসোলেশনে ছিলেন অশীতিপর এই সাহিত্যিক। কিন্তু একটা সময় শ্বাসকষ্ট প্রবল হওয়ায় ভর্তি করা হয়েছিল দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে।

Buddhadeb Guha
বুদ্ধদেব গুহ। ফাইল ছবি

করোনামুক্ত হয়ে গানকেই বাঁচার রসদ হিসেবে আঁকড়ে ধরেছেন সাহিত্যিক বুদ্ধদেব গুহা। এখন ভালো আছেন কোজাগরের লেখক। এমনটাই তাঁর চিকিৎসক সূত্রে খবর। জানা গিয়েছে, প্রবীণ এই সাহিত্যিকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে আরও কয়েকদিন পর তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে।

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়ে প্রাথমিকভাবে একটি সেফ হোমে আইসোলেশনে ছিলেন অশীতিপর এই সাহিত্যিক। কিন্তু একটা সময় শ্বাসকষ্ট প্রবল হওয়ায় ভর্তি করা হয়েছিল দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে। সংক্রমিত হওয়ায় স্বাভাবিক কারণেই উদ্বিগ্ন হয়ে পড়েন পাঠক মহল। ফেসবুকের মলাট, বইপোকা নামক একাধিক পেজে শুরু হয় সাহিত্যিকের শারীরিক অবস্থার খোঁজ। কিন্তু সেই উদ্বেগের অবসান আপাতত করোনামুক্ত সাহিত্যিক। হাসপাতালে থেকেই সময়-অসময়ে গান গেয়েই নিজেকে তৃপ্ত করছেন এই সাহিত্যিক। এমনটাই সূত্রের খবর।

বালিগঞ্জ ফাঁড়ির অভিজাত সানি টাওয়ারে থাকেন এই সাহিত্যিক। গত একবছর বাইরে না বেরোলেও কীভাবে তিনি সংক্রমিত হলেন? সেই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সাহিত্যিক মহলে।  

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Veteran writer buddhadeb guha tested negeative and doing well state

Next Story
করোনা যুদ্ধে শামিল চেতলা অগ্রণী ক্লাব, বিনামূল্যে ‘দুয়ারে অক্সিজেন’ পরিষেবা শুরু
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com