scorecardresearch

বড় খবর

খাস কলকাতায় হাত-পা বেঁধে তরুণীকে গণধর্ষণ, ১৫ লক্ষ টাকা-গয়না লুঠ অভিযুক্তদের

Kolkata: ধবার তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

ছবি প্রতীকী।

খাস কলকাতায় বাড়িতে ঢুকে তরুণীকে গণধর্ষণের অভিযোগ! হাত-পা বেঁধে তরুণীকে গণধর্ষণের পর বাড়ি থেকে ১৫ লক্ষ টাকা-সহ প্রচুর সোনার গয়না লুঠ করার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরের ঘটনায় বুধবার তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। গার্ডেনরিচ থানা এলাকার বাসিন্দা ওই নির্যাতিতা ও তাঁর পরিবার রীতিমতো আতঙ্কিত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে গার্ডেনরিচ থানায় গণধর্ষণ ও লুঠপাটের অভিযোগ দায়ের করে ওই নির্যাতিতার পরিবার। সদস্যরা জানিয়েছেন, ঘটনার সময় গার্ডেনরিচ থানা এলাকার পাহাড়পুর রোডের ওই ভাড়াবাড়িতে একাই ছিলেন তরুণী। তিনি একটি বিউটি পার্লারে কাজ করেন। তাঁর মা-বাবা একটি গার্মেন্টস কারখানায় কাজ করেন।

আরও পড়ুন সিবিআই স্টিকার লাগানো নীলবাতি গাড়ি, কলকাতায় ধৃত আরও এক ভুয়ো আধিকারিক

নির্যাতিতার দাবি, কাজে বেরনোর আগে প্রতিদিন মা-বাবা বাইরে থেকে দরজা তালাবন্ধ করে দিয়ে চলে যেতেন। এদিনও তাই করেছিলেন। দুপুর নাগাদ দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে পড়ে তরুণীর হাত-পা বেঁধে শোয়ার ঘরে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এরপর পাশের একটি ঘরের আলমারি ভেঙে ১৫ লক্ষ টাকা ও সোনার গয়না লুঠ করে।

আরও পড়ুন পালিয়েও শেষ রক্ষা হল না, গ্রেফতার ঘাতক মিনিবাসের চালক

এদিন সকালে তরুণীর বাড়িতে যায় ফরেনসিক দল। তদন্তে নেমে বেশ কয়েকটি প্রশ্ন উঠে আসছে। বাইরে থেকে দরজায় তালা দেওয়া থাকলে ঘরে ঢুকল কী করে দুষ্কৃতীরা, তালা ভেঙে ঢোকা ছাড়া তো উপায় নেই? দুষ্কৃতীরা কি তরুণীর পূর্ব পরিচিত? যদিও পড়শিদের দাবি, দুপুরে তালা ভাঙার কোনও আওয়াজ পাননি তাঁরা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Woman gangraped in kolkata goons looted cash ornaments