scorecardresearch

বড় খবর

নিউটাউনের হোটেলে উদ্ধার তরুণীর নগ্ন দেহ, পলাতক পুরুষ বন্ধু

ঘর থেকে একটি চিরকূট উদ্ধার করেছে পুলিশ। কী লেখা রয়েছে তাতে?

নিউটাউনের হোটেলে উদ্ধার তরুণীর নগ্ন দেহ, পলাতক পুরুষ বন্ধু

নিউটাউনের হোটেলে উদ্ধার তরুণীর চাদরে মোড়া নগ্ন দেহ। রক্তাক্ত সেই দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মঙ্গলবার রাতে উদ্ধার হয় সেই দেহ। তরুণীর সঙ্গে ছিলেন এক পুরুষ বন্ধু। কিন্তু ঘটনার পর থেকে বেপাত্তা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সেই খুন করে পালিয়েছে। ঘর থেকে একটি চিরকূট উদ্ধার করেছে পুলিশ। তাতে লেখা, “তোকে আমি মারতে চাইনি, কিন্তু মারতে বাধ্য হলাম”। এই লেখা থেকেই রহস্যের জাল ঘনীভূত হয়েছে। কী কারণে এই প্রতিশোধ তা জানার চেষ্টা করছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নিউটাউনের ডিডি ব্লকের ওই হোটেলে এক যুবকের সঙ্গে আসেন তরুণী। দুপুরে রুম বুক করেন দুজনে। মেদিনীপুর থেকে এসে তাঁরা রুম বুক করেছিলেন। পুলিশ জানিয়েছে, যুবকের নাম অমিত ঘোষ। বুধবার সকালে অনেক ডাকাডাকি করেও ঘরের দরজা না খোলায় তা ভেঙে ভিতরে ঢোকেন হোটেলের কর্মীরা। ঢুকে তাঁরা দেখেন, বিছানার উপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তরুণীর নগ্ন দেহ। তারপর হাসপাতালে নিয়ে যেতে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন ছেলেকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে, ছাদ থেকে উদ্ধার কঙ্কাল

হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানিয়েছে, ওই যুবক রাতেই ঘর ছেড়ে বেরিয়ে যান। ঘরের ভিতরে একটি ভাঙা মদের বোতল উদ্ধার হয়েছে। মনে করা হয়েছে, সেটা দিয়েই তরুণীকে খুন করা হয়েছে। মেদিনীপুরের ঠিকানা যাচাই করে দেখছে পুলিশ। চিরকূট উদ্ধারের পর আরও রহস্য ঘনীভূত হয়েছে এই খুনের ঘটনায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Womans body found in new towns hotel male friend absconding