scorecardresearch

বড় খবর

‘আপনার স্বামীকে খুন করা হবে’, আলাপনকে খুনের হুমকি দিয়ে স্ত্রীকে চিঠি, তদন্তে পুলিশ

Alapan Banerjee: আলাপন বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে রাজ্যের তরফে বাড়তি নিরাপত্তা মোতায়েন করা হয়েছে।

Alapan Banerjee
রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।

রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি চিঠি! সেই চিঠির জেরে তোলপাড় রাজ্যের আমলামহল। আলাপনকে খুনের হুমকি দিয়ে চিঠি আসে তাঁর স্ত্রীর ঠিকানায়। চিঠিতে লেখা ছিল, “আপনার স্বামীকে খুন করা হবে। কেউ বাঁচাতে পারবে না আপনার স্বামীকে।” চিঠি প্রকাশ্যে আসতেই তদন্তে নেমেছে কলকাতা পুলিশ।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্য উপদেষ্টা হিসাবে এখন কাজ করেন প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, স্পিড পোস্টের মাধ্যমে এই হুমকি চিঠি আসে তাঁর স্ত্রীর ঠিকানায়। সেই চিঠিতে সরাসরি আলাপন বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়া হয়েছে। এই চিঠি পাওয়ার পর রীতিমতো আতঙ্কিত তাঁর স্ত্রী।

সূত্রের খবর, বিষয়টি নবান্নের নজরে আসতেই তড়িঘড়ি তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। আলাপন বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে রাজ্যের তরফে বাড়তি নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। এমনতিই রাজ্যের বিভিন্ন মামলা-মোকদ্দমা নিয়ে ব্যস্ত আলাপন। তার উপর এই হুমকি চিঠির জেরে উদ্বেগে মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টা। নবান্নের ঘুম ছুটেছে হুমকি চিঠিতে।

আরও পড়ুন গড়িয়াহাট জোড়া খুনে ৫০ হাজার টাকার সুপারি! পুলিশি জেরায় জানাল মিঠু

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলাপনবাবুর স্ত্রী সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়ের রাজাবাজার সায়েন্স কলেজের ঠিকানা থেকে। উল্লেখ্য, সোনালি চক্রবর্তী কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে রয়েছেন। চিঠির একটি কপি রাজাবাজার সায়েন্স কলেজের সায়েন্স সেক্রেটারিকেও পাঠানো হয়েছে। চিঠির প্রেরকের জায়গায় নাম রয়েছে জনৈক গৌরহরি মিশ্রর। কলকাতা পুলিশ সূত্রে খবর, সেই ব্যক্তির খোঁজে তদন্ত শুরু হয়েছে। তবে বিষয়টি নিয়ে আতঙ্কিত নবান্নের শীর্ষ মহল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Your husband will be killed former bengal cs alapan banerjees wife receives threat letter