scorecardresearch

বড় খবর

মুক্তি পেল এ আর রহমানের ডিজিটাল মিউজিক রিয়ালিটি শো ‘ARRived’-এর প্রথম এপিসোড

গোটা দেশের বিভিন্ন জায়গা থেকে বাছাই করা হয়েছে ইউটিউবের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের। YouTube Original এ মোট ১৩ টি এপিসোডের মধ্যে ৩০ জনের প্রতিযোগীতা হবে।

ARRived-এর বিজেতাকে গান গাওয়ার সুযোগ দেওয়া হবে শাহরুখ খানের আসন্ন ছবি 'জিরো'-তে

শাহরুখ খানের আসন্ন ‘জিরো’ ছবিতে গান গাইবেন আনকোরা নতুন এক গায়ক। ‘জিরো’ থেকেই শুরু হবে তাঁর কেরিয়ার। এমনটাই দাবি বলিউডের গানের জগতের রথী মহারথীদের। শুরু হচ্ছে কিংবদন্তী সুরকার এ আর রহমানের ডিজিটাল মিউজিক রিয়ালিটি শো। নাম ‘ARRived’। এই শোয়ের দৃষ্টিভঙ্গী একেরবারেই নতুন। গোটা দেশের বিভিন্ন জায়গা থেকে বাছাই করা হয়েছে ইউটিউবে জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের। YouTube Original এ মোট ১৩ টি এপিসোডের মধ্যে ৩০ জনের প্রতিযোগীতা হবে। ইতিমধ্যে ৭ নভেম্বর আপলোড হয়ে গেছে প্রথম এপিসোড ।

একদিনেই জনপ্রিয়তার শীর্ষে এই ইউটিউব শো। এতদিন যে ধরণের মিউজিক রিয়ালিটি শো যেমন ইউটিউবে ‘কোক স্টুডিও’, অ্যামাজন প্রাইমের ‘হারমোনি’, ZEE5 এর ‘লকডাউন’ দেখে আমরা অভ্যস্ত, সেসবের থেকে অনেকটাই আলাদা ইউটিউব অরিজিনালের ‘ARRived’। ‘সারেগামাপা’ বা ‘ইন্ডিয়ান আইডলের’ আদলেই সাজানো হয়েছে এই মিউজিক শোয়ের পা থেকে মাথা। যেমন আমরা প্রতিটি শোয়ের ক্ষেত্রে দেখে থাকি, বেশ কয়েকজন শিল্পী বিচারকের আসনে থাকেন, তারপর চলতে থাকে প্রতিযোগীদের লড়াই। ARRived-এ রহমান মূল বিচারক। তাঁর সঙ্গে রয়েছেন শান এবং ক্লিনটন, এবং একইসঙ্গে ক্যালিফোর্নিয়া থেকে ভিডিও কলিংয়ে রয়েছেন ইউটিউবের জনপ্রিয় সঙ্গীতশিল্পী বিদ্যা ভক্স।

ARRived আলাদা কেন?

আগে থেকে রেকর্ড করে রাখা হয়েছে প্রতিযোগীদের গানের ভিডিও। সেই গান যখন বিচারকরা শুনছেন, কিছু ক্ষেত্রে প্রতিযোগীকে ভিডিও কলের মাধ্যমে ধরা হয়েছে। তাঁর সামনেই চলছে গানের বিচার। শুধু সমালোচনাই নয়, প্রতিযোগীদের উন্নতি করারও পরামর্শ দিচ্ছেন বিচারকরা। সমগ্র ভিডিওটি দেখলে মনে হবে ফোন ক্যামেরায় শুটিং করা হচ্ছে।

ARRived গানের জগতে নতুন দিশারি। প্রত্যেক সপ্তাহে একটা করে এপিসোড আপলোড করা হবে ইউটিউবে। বিজেতাকে গান গাওয়ার সুযোগ দেওয়া হবে শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’-তে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Lifestyle news download Indian Express Bengali App.

Web Title: Arrived ar rahman youtube original first impression