scorecardresearch

বড় খবর

সবথেকে ভাল বন্ধু মালালা, নিকাহর পরেই মিষ্টভাষী পার্টনার আসার মালিক

মালালাকে পাশে পেয়ে গর্বিত আসার

মিষ্টি বার্তায় মন ভাল করা পোস্ট আসারের

সদ্যই বিবাহ বন্ধনে আবদ্ধ হন কনিষ্ঠতম নোবেল পুরস্কার প্রাপ্ত মালালা ইউসুফজাই। তারপর থেকেই সোশাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা থেকে ট্রোল সবকিছুই চোখে পড়ার মত। তিনি নিজেই জানিয়েছিলেন নিকাহর প্রসঙ্গে। আর এবার সুন্দর একটি বার্তা দিলেন পার্টনার আসার মালিক। 

বিয়ের একদিন পরেই নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে মিষ্টি অভিব্যাক্তি দেন আসার। মালালা তার সবথেকে কাছের এবং পাশে থাকার মানুষ। সদয় সঙ্গী হিসেবে তাঁকে পেয়ে যথেষ্ট গর্বিত তিনি। বাকি জীবন একসঙ্গে কাটাতে খুবই আগ্রহী। সঙ্গেই সকলের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেছেন আসার। তাদের জন্য অফুরন্ত ভালবাসা এবং শুভেচ্ছা পেয়ে আপ্লুত তিনি। 

ছবিতে দেখা যাচ্ছে, হলুদ একটি কেক দুজনে একসঙ্গে কাটছেন। মুখের হাসি একেবারেই নজর কারার মত।  ছবির ক্যাপশনে জুড়েছেন মজাদার এক মন্তব্য, লেখেন “আমাদের ক্রিকেট দলকে অনুসরণ করেই কেক কাটছি। বিজয়ের পর তারাও এইকাজ করেন।”

লন্ডনের বার্মিংহামে বসে নিকাহের আসর। খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই বলিউড থেকে হলিউডের অনেকেই শুভেচ্ছা জানান। আবার অনেকেই বিতর্কিত মন্তব্য করেন। পুরনো ঘটনার উদ্ঘাটন করেই মালালাকে শব্দবানে বিঁধেছে অনেকেই। তারপরেও তাদের জন্য রয়েছে অনেকেরই শুভকামনা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Lifestyle news download Indian Express Bengali App.

Web Title: Asser malik penned down a beautiful note on marriage to malala