বড় খবর

দেশে ফিরতেই এয়ারপোর্টে বিয়ের প্রস্তাব! কী করলেন অলিম্পিকে পদকজয়ী?

কানাডিয়ান ডাইভার জেনিফার আবেল তিন মিটার সিঙ্ক্রোনাইজড স্প্রিং বোর্ড ইভেন্টে দেশকে গর্বের আসনে বসিয়েছেন।

কানাডিয়ান ডাইভার জেনিফার আবেল তিন মিটার সিঙ্ক্রোনাইজড স্প্রিং বোর্ড ইভেন্টে দেশকে গর্বের আসনে বসিয়েছেন।

সদ্যই জিতেছেন অলিম্পিকে রৌপ্য পদক। কানাডিয়ান ডাইভার জেনিফার আবেল তিন মিটার সিঙ্ক্রোনাইজড স্প্রিং বোর্ড ইভেন্টে দেশকে গর্বের আসনে বসিয়েছেন। নির্দ্বিধায় তার নিজের কাছেও এটি ভীষণ গুরুত্বপূর্ণ একটি ঘটনা।

তবে এখানেই শেষ নয়! দেশে ফিরে এমন উপহার পাবেন বোধহয় আশাও করেননি জেনিফার। বিমানবন্দরেই নিজের মন তাঁর সামনে উজাড় করে বসলেন বয়ফ্রেন্ড ডেভিড লেমিইউক্স। ডায়মন্ড রিং হাতে হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। ২৯ বছর বয়সী জেনিফার ভীষণ মাত্রায় আবেগপ্রবণ হয়ে পড়েন। এই খুশি যেন ব্যক্ত করার মত নয়। আনন্দে কেঁদে ফেলেন তিনি, জড়িয়ে ধরেন তাঁর পার্টনারকে।

ডেভিড নিজে একজন বক্সার এবং তিনি নিজেও যথেষ্ট খুশি জেনিফারের এই সাফল্যে।

ডেভিড নিজে একজন বক্সার এবং তিনি নিজেও যথেষ্ট খুশি জেনিফারের এই সাফল্যে। তাঁর জীবনের এই সাফল্য উদযাপন করতেই ডেভিডের এমন বহিঃপ্রকাশ তা আর বলার অপেক্ষা রাখে না। বিমানবন্দরে উপস্থিত সকলেই তাঁদের প্রেমের উদযাপনে অংশগ্রহণ করেন এবং সাধুবাদ জানান।

আরও পড়ুন প্রিন্স চার্লস-ডায়ানার বিয়ের কেকের টুকরো এবার নিলামে!

টিম কানাডার টুইটার অ্যাকাউন্ট থেকে ঘটনার ভিডিও পোস্ট করে তাঁকে অভিবাদন জানায়। যদিও বা তাঁর অনুরাগীরা পরবর্তী বিষয় নিয়ে যথেষ্ট আগ্রহী ছিল। অপেক্ষার অবসান ঘটিয়ে তিনি নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানান, “আই সেড ইয়েস টু মাই সোলমেট”, অর্থাৎ প্রস্তাবে হ্যাঁ বলেছেন তিনি। অলিম্পিক মেডেল থেকে ভালবাসায় প্রাপ্তি, আবেগে আপ্লুত জেনিফারের এখন শুধুই খুশির সময়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Canadian diver jennifer abel romantic proposal boyfriend tokyo olympics

Next Story
শরীরের একটি নির্দিষ্ট জায়গা থেকে কি মেদ কমানো সম্ভব?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com