সিটিসেন্টার টুয়ের ‘ভৌতিক ভিডিও’ দেখুন

ঘটনায় সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়, সঙ্গে বিভিন্ন রকম ব্যাখ্যাও শুরু করেন নেটিজেনরা। বেশিরভাগই বলেন এহেন আচরণ নিঃসন্দেহে 'ভূতের ভরেই' ঘটছে।পরিস্কার কথায়, ওই মহিলাকে ভূতে ধরেছে। তবে এর অন্য একটি ব্যাখ্যাও উঠে আসছে।

By: Kolkata  Updated: June 28, 2018, 06:34:02 PM

রাতারাতি একটি ভাইরাল ভিডিওতে সরগরম নেটপাড়া। ভিডিওটি রাজারহাটের সিটি সেন্টার টু মলে তোলা, যাতে দেখা যাচ্ছে পার্কিং এরিয়ায় এক মহিলার অতীব অস্বাভাবিক আচরণ। কখনো চিৎকার করে এদিক-ওদিক ছুটছেন, কখনো নিজেকে আঘাত করছেন, আবার কখনো পার্কিং লটের মেঝেতে মাথা ঠুকছেন। তাঁর সঙ্গী পুরুষটি এবং নিরাপত্তারক্ষীরা তাঁকে আটকানোর চেষ্টা করে ব্যর্থ হচ্ছেন।

জানা গিয়েছে, নাইট শো দেখে ফিরছিলেন ওই যুগল। হঠাৎই পার্কিং জোনে মহিলা দৌড়তে শুরু করেন, সঙ্গে গলা চিরে চিৎকার করতে থাকেন। অনেক কষ্টে গাড়িতে তুলে দেওয়া হলেও বেরিয়ে আসেন জোর করে।

আরও পড়ুন, বর্ষায় জঙ্গলযাত্রায় আর নিষেধ নেই!

এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়, সঙ্গে বিভিন্ন রকম ব্যাখ্যাও শুরু করেন নেটিজেনরা। বেশিরভাগই বলেন এহেন আচরণ নিঃসন্দেহে ‘ভূতের ভরেই’ ঘটছে।পরিস্কার কথায়, ওই মহিলাকে ভূতে ধরেছে। তবে এর অন্য একটি ব্যাখ্যাও উঠে আসছে। অনেকেই মনে করছেন স্নায়বিক বিকার জনিত কারণে এই বিচিত্র ঘটনা ঘটে থাকতে পারে।আরও এক দলের মতে, এই আচরণ কোন synthetic chemical এর প্রভাবে হতে পারে। যেহেতু আমাদের দেশে অনেক ধরনের ওষুধ বা মাদক আইনসিদ্ধ নয়, সেগুলিতে খাদ মেশানোর পদ্ধতিও অবৈজ্ঞানিক। ফলে এই ধরনের শারীরিক সমস্যা হওয়া স্বাভাবিক, এটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত হয়েছে অনেক আগেই।

 

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cc2 viral ghost video bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X