বড় খবর

Happy Children’s day 2019 Wishes, Images Quotes: পরিবারের খুদেটির জন্য স্পেশাল করে তুলুন শিশু দিবস

Happy Children’s day Wishes Greetings, Quotes, Images: আজ তো শিশু দিবস, তাই আপনার খুদের জন্য দিনটা সাজিয়ে ফেলুন ওর মনের মতো করে।

Happy childrens day Wishes, Happy childrens day 2019
শিশু দিবসের ২০১৯। অলংকরণ- অভিজিৎ বিশ্বাস

Happy Children’s day 2019 Images, Greetings, Messages:

ভাইফোঁটায় ভাই-কে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন, দীপাবলিতে প্রিয়জনদের। তবে এবার আপনার খুদেটিই বা কেন বাদ যায় এই তালিকা থেকে? আজ তো শিশু দিবস, তাই আপনার খুদের জন্য দিনটা সাজিয়ে ফেলুন ওর মনের মতো করে।

এতক্ষণে সে বুঝি স্কুলে পোঁছে গেছে, বা স্কুলের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরে ক্লান্ত হয়ে বসে পড়েছে কার্টুন নেটওয়ার্ক চালিয়ে। আজ আর ওকে বকাবকি করবেন না। বিকেলে একটা সুন্দর সারপ্রাইজ প্ল্যান করে ফেলুন ওর জন্য। কিংবা টিফিনের সময় পছন্দের পেস্ট্রিটা এনে দিন ওর জন্য। ছোটো ছোটো কার্ডে শুভেচ্ছা বার্তা লিখে সেঁটে দিন ঘরের দেওয়ালে। দেখবেন কেমন খুশিতে ভরে গিয়েছে ছোট্ট মুখটা।

আরও পড়ুন: আপনার খুদের ব্যক্তিত্ব গঠনে নজর দিন আজ থেকেই

পণ্ডিত জওহরলাল নেহেরুর জন্মদিনের দিনই যে এই দিন পালন হয় সেটা গল্পের মতো করে বলে শোনান ওকে। একটা দিন ওকেও বিশেষ অনুভূতি দিতেই পারেন। দেখবেন সারাটা বছর কেমন লক্ষ্মীটি হয় রয়েছে আপনার খুদে। যা বলবেন অক্ষরে অক্ষরে পালন করছে।

children's day
শিশু দিবসের শুভেচ্ছা। অলংকরণ- অভিজিৎ বিশ্বাস

 

সন্ধ্যে বেলাটা আজ পড়ার ছুটি দিতে পারেন ওকে। অথবা ছোট্টো ট্যুরে নিয়ে যান ওকে। মাঝে মাঝে একটু অন্য স্বাদ দিলে দেখবেন ওর মনটাও কেমন খুশি থাকবে।
children's day wishes
শিশু দিবসের শুভেচ্ছা। অলংকরণ- অভিজিৎ বিশ্বাস।
Children’s Day 2018 Wishes in Bengali

আজকাল তো সবার হাতেই স্মার্ট ফোন তাই আপনার সন্তানের হোয়াটসঅ্যাপ থাকলে তো কোনও কথাই নেই, পাঠিয়ে দিন এই কার্ডগুলো। ওহ হ্যাঁ পাশাপাশি বলে দিন কেন এই শিশু দিবস পালন হয় সেটা জানাতে ভুলবেন না।

শিশু দিবস ২০১৯। অলংকরণ- অভিজিৎ বিশ্বাস
Children’s Day 2018 Wishes in Bengali
Children’s Day 2018 Wishes in Bengali

তবে নিজে একটু ভেবে দেখুন তো, বাড়ির সবচেয়ে গেড়ে সদস্যটির জন্য এত আয়োজন করতে গিয়ে নিজের শৈশবকেই কি ফিরে পেতে চেয়েছেন তো আপনি? আসলে শৈশবকে কোনও বয়সের মাপে বেঁধে রাখা যায় না। মনটা সবুজ রাখতে পারলে তো আজীবনই শৈশব…

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Childrens day 2019 wishes messages card

Next Story
হাজরা কাফে মানেই ফোম দেওয়া পুডিং, কবিরাজি কাটলেট, আরও কতো কী!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com