বলে কী! হাজার দেড়েক টাকায় নারকেলের খোল? ভাইরাল হল অ্যামাজনের বিজ্ঞাপন

দামের সঙ্গে নারকেলের খোল সম্পর্কে অ্যামাজন সম্ভাব্য ক্রেতাদের জানিয়ে রেখেছেন, নারকেলের খোলটি পুরোপুরি প্রাকৃতিক হওয়ায় নিখুঁত হবে না, গায়ে সামান্য আঁচড় থাকতে পারে।

By: Updated: January 16, 2019, 03:42:36 PM

একবিংশ শতকে আবেগকেও রঙিন রাঙতায় মুড়ে পণ্য করা হয়, কিন্তু তা বলে নারকেলের খোল! হ্যাঁ সত্যিই বটে! সম্প্রতি অনলাইন বিপণন সংস্থা অ্যামাজন একটি বিজ্ঞাপন দিয়েছে। এবং তাতে স্পষ্টই বলা হয়েছে আধখানা নারকেলের খোল বিক্রি হবে ১৩৬৫ টকা। তাও আবার ছাড় দিয়ে। আসল দাম নাকি ৩০০০ টাকা।

দামের সঙ্গে নারকেলের খোল সম্পর্কে অ্যামাজন সম্ভাব্য ক্রেতাদের জানিয়ে রেখেছেন, নারকেলের খোলটি পুরোপুরি প্রাকৃতিক হওয়ায় নিখুঁত হবে না, গায়ে সামান্য আঁচড় থাকতে পারে। নারকেলের খোলের এমন আকাশ ছোঁয়া দামে চোখ কপালে তুলেছেন নেটিজেনরা।

আবার পণ্যের আগে বিপণন সংস্থা আলাদা করে ‘প্রাকৃতিক’ কথাটি উল্লেখ কেন করল, সেই নিয়েও কম হাসি ঠাট্টা হচ্ছে না। নারকেলের খোলা কৃত্রিম অথবা অতিপ্রাকৃতিক হতে পারে কি না, তা নিয়েও প্রশ্ন তুলেছেন টুইটারাটিরা।

সোশাল মিডিয়ায় কেউ কেউ মজা করে বলছেন, নারকেলের খোল যে এত দামে বিক্রি করা জেতে পারে, আগে জানলে এতদিনে কোটিপতি হয়ে যাওয়া যেত।

অবিশ্বাসের সুর সবার মধ্যেই। যেই শুনছেন চমকে উঠছেন নেটিজেনরা। খুব বেশি হলে চল্লিশ টাকায় বিক্রি হওয়া নারকেলের খোল যে হাজার দেড়েকে বিক্রি করা যায়, এখনও বিশ্বাস করতে পারছেন না অনেকেই। কারা কিনছেন এই নারকেলের খোল, তা জানতে বেশ আগ্রহী নেট দুনিয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Coconut shell sold at very high price shocks indians online

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X