বড় খবর

‘পাগল কিংবা কাকতাড়ুয়া!!’ প্রিয়াঙ্কার মেট গালা লুকে মিম ছড়াল নেটপাড়ায়

এতে কোনও সন্দেহ নেই মেট গালায় প্রিয়াঙ্কা চোপড়ার লুক চোখে পড়তে বাধ্য। তাই বোধহয় ভারতের ফ্যানেরা টুইটারে দেশি গার্লের মিম তৈরি করতে বেশি সময় নেয় নি।

priyanka meme
ভারতের ফ্যানেরা টুইটার মাতালেন প্রিয়াঙ্কার মিমে।

সোমবার প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস একসঙ্গে পিঙ্ক কার্পেট মাতালেন মেট গালা ২০১৯এর। দু’বছর আগে তাদের অভিষেক হয়েছিল মেট গালায়। তৃতীয়বার মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টস অ্যানোয়াল কস্টিউম ইনসস্টিটিউট বেনেফিট অর্থাৎ মেট গালায় দেশি গার্লকে দেখা গেল ডিরও ডিজাইন করা পোশাকে।

‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’ মেট গালা ২০১৯ এর জন্য এই থিমকে মাথায় রেখেই গোলাপী কার্পেট মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া। পিগি চপস পড়েছিলেন আভন্ত-গ্রাদ্রে ডিওর ডিজাইন করা গাউন, চোপড়ার্ড পেডেন্ট আর ক্রাউন। শিয়ার ও ট্রান্সপারেন্ট সিলভার গাউনের ছিল ডিপ স্লিট। রূপোলি আর ধূসর গাউনের সঙ্গে ছিল মানানসই চমকদার টিপ।

তবে গাউনের থেকেও বেশি চোখে পড়ার বিষয় ছিল চুল আর মেকআপ। ছোট্ট কোঁকড়ানো চুলের সঙ্গে রূপোলি ভূরু ও চোখের পাতা, র‍্যাস্পবেরি আইশ্যাডো আর গাঢ় রঙের লিপস্টিক ও খাঁচার মতো ক্রাউন। এই চুল নিয়েই শুরু হয়েছে মিম। নেটপাড়ার বাসিন্দারা তো পাখির বাসা থেকে কাকতাড়ুয়া কিছু বলতেই বাকি রাখেনি।

পিগি চপসের পাশে ছিলেন নিক জোনাস। তিনি এদিন পড়েছিলেন সাদা স্যুট। আর পিঙ্ক লুরেস্ক জ্যাককোয়ার্ড গাউনে পুতুলের মতো দেখাচ্ছিল মস্তানিকে।

Read the full story in English 

Web Title: Desi twitterati had a blast with priyanka chopras met gala photo triggered series of memes

Next Story
সাত রাজার ধন ‘দুই’ মানিক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com