বড় খবর

Eid al-Adha Wishes 2020: বকরি ঈদে আপনার পরিজনদের জন্য রইল শুভেচ্ছাবার্তা

ঈদের মরসুমে চারদিকে সাজ সাজ রব। তাই উৎসবের প্রাক্কালে কাছের মানুষকে পাঠিয়ে দিন কিছু চমৎকার শুভেচ্ছা বার্তা।

Eid al-Adha Greetings and Wishes 2018: ঈদের মরসুমে চারদিকে সাজ সাজ রব এবার নেই। তাই এক  শেষবেলায়  কাছের মানুষকে পাঠিয়ে দিন কিছু সুন্দর শুভেচ্ছা বার্তা।এক জায়গায় জমায়েত করে উৎসবের মেজাজ পাওয়া যাবে না এবছর। করোনা র কামড়ে কেমন যেন তছনছ হলে গিয়েছে জীবনের ছন্দ। তাতে কী। এর মাঝেই খুঁজে নিতে হবে আনন্দ। তাই ডিজিটাল মাধ্যমেই ছড়িয়ে দিন উৎসবের শুভেচ্ছা বার্তা। আপনার জন্য রইল সে সবেরই কিছু সুলুক সন্ধান। আপনার পাঠানো কার্ড আর সুন্দর কিছু বার্তা দিয়ে আরও সুন্দর করে তুলুন আপনার পরিজনের উৎসব। খাওয়া-দাওয়া সুন্দর পোশাক পরিধান আর শুভেচ্ছাবার্তার মধ্যে দিয়ে আরও সুন্দর হোক আপনার বকরি ঈদ।

আজ শনিবার দেশ জুড়ে পালিত হচ্ছে বকরি ঈদ বা কোরবানি ঈদ। আজকের দিনে নামাজ শেষে মূলত আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি বা বলি দেন মুসলিমরা। মুসলিম ধর্ম মতে ঈদ-উল-আদহারর সঙ্গে পবিত্র হজের একটা সম্পর্ক রয়েছে। গত সোমবার অর্থাৎ ২০ আগস্ট মক্কার অদূরে আরাফাতের  সমবেত হওয়ার মধ্য দিয়ে পবিত্র হজ পালন করেছেন ধর্মপ্রাণ মুসলিমরা। হিজরি সনের গণনা অনুযায়ী মঙ্গলবার অর্থাৎ ৩১ জুলাই সৌদি আরবে ঈদ-উল-আদহা উদযাপিত হয়েছে। আজ শনিবার  ঈদের শেষ দিন এদিন মুসলিমরা একে অন্যকে আলিঙ্গন করে ঈদের শুভেচ্ছা জানান। তাই আর দেরি না করে এখনই  শুভেচ্ছাবার্তা পাঠিয়ে দিন আপনার আত্মীয়-বন্ধু-পরিজনদের।

Eid al-Adha 2020: Bakrid Wishes, Quotes, Photos, Greetings, WhatsApp status, Facebook Messages for Friends and Family

 

Eid al-Adha, Bakrid 2020 greetings and wishes

Eid al-Adha, Bakrid 2020 greetings and wishes

eid-ul-adha-7
Eid al-Adha, Bakrid 2020 greetings and wishes

 

eid-ul-adha-5
Eid al-Adha, Bakrid 2020greetings and wishes
eid-ul-adha-4
Eid al-Adha, Bakrid 2020 greetings and wishes

eid-ul-adha-2

Eid al-Adha, Bakrid 2020 greetings and wishes

eid-ul-adha-1
Eid al-Adha, Bakrid 2020greetings and wishes

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Eid al adha 2020 bakrid wishes quotes photos greetings whatsapp status facebook messages for friends and family

Next Story
কেন এই উৎসবের নাম বকরি বা কোরবানি ঈদ?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com