বড় খবর

খাবারের নিলাম, তাও আবার কলকাতার বুকে! বাড়ি বসেই পান মনপসন্দ খাবার চটজলদি

Hungry Top-এ প্রতিদিন থাকছে একটি নির্দিষ্ট সময়ের জন্য অকশন লাইভ।

Hungry Top-এ প্রতিদিন থাকছে একটি নির্দিষ্ট সময়ের জন্য অকশন লাইভ।

খাবার বেচা কেনার বিষয়ে সবাই জানেন কিন্তু খাবার আবার নিলাম হয়? লোকে ওয়াইন অকশন সম্পর্কে শুনেছেন তাই বলে খাবার? তবে এখন কিন্তু এও সম্ভব! একেবারেই আশ্চর্যের বিষয় নয়। এবং অন্য কোথাও নয়, একেবারে দোরগোড়ায় শহর কলকাতার বুকে এটি কিন্তু সম্ভব হচ্ছে। 

খেতে ভালবাসেন না এমন ব্যক্তি বোধহয় কমই আছে। তবে পকেট গড়ের মাঠ হলে এমন অনেকেই আছেন দু-তিনবার চিন্তা ভাবনা করেন বটে। তবে এবার আপনাদের জন্য রয়েছে একেবারেই হাতের মুঠোয় সুবর্ণ সুযোগ। Hungry Top আপনাকে দিচ্ছে এমন এক দারুণ অফার যেটি আজ পর্যন্ত কোথাও হয়নি। বিশ্বের প্রথম অনলাইন ফুড অকশন অ্যাপ একদম অল্প টাকায় আপনার বাড়িতে পৌঁছে দেবে মন যা চাই খাবার। দক্ষিণ কলকাতার ৫১৯টি রেস্তরাঁর সুস্বাদু খাবার আপনার জন্য একেবারেই হাজির। 

Hungry Top-এ প্রতিদিন থাকছে একটি নির্দিষ্ট সময়ের জন্য অকশন লাইভ। সেই সময়ে আপনি পছন্দমতো রেস্তরাঁ থেকে অংশগ্রহণ করেই পেয়ে যাচ্ছেন সুযোগ।

কীভাবে?

আগে থেকেই অ্যাপের আগামী ইভেন্ট, ফুড লিস্ট, রেস্তরাঁর নাম, এবং কজন বিজয়ীকে খাবার পাঠানো হবে সমস্ত বিস্তারিত ভাবেই উল্লেখ থাকছে। ১৫ মিনিটের এই অকশনে শুধু সময় বুঝেই অ্যাপে ঢুকে প্রতিযোগিতায় অংশ নিতে হবে।

কীভাবে অংশ নেবেন?

অ্যাপের নিয়ম অনুযায়ী একটি নির্দিষ্ট দাম বেঁধে দেওয়া হবে খাবারের। যদি কোনও আইটেমের দাম ২ টাকা হয় তবে আপনাকেই এবার নিজের মতো টাকা ধীরে ধীরে ইনভেস্ট করতে হবে। যিনি সবথেকে বেশি টাকা ইনভেস্ট করবেন তিনিই বিজয়ী। এরকম ভাবে প্রথম তিনজনকে বেছে নেওয়া হবে লাকি বিজেতা হিসেবে। এবং তাঁর যদি ইচ্ছে হয় নিজে গিয়েও সেই খাবার নিয়ে আসতে পারেন আর সবথেকে সহজ উপায় হল শুধুমাত্র ডেলিভারি চার্জটুকু দিয়েই নিজের বাড়িতে পেয়ে যাবেন খাবার। 

তবে যাঁরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন তাদের কিন্তু মন খারাপের এতটুকুও কারণ নেই। আপনাদের জন্য থাকছে সেই খাবারের জন্য আকর্ষণীয় ৭০ থেকে ৭৫% ডিসকাউন্ট! শুধু ডেলিভারি চার্জ অ্যাড করলেই একেবারে কেল্লা ফতে! তাহলে কী বুঝলেন? যদি ভালমন্দ খেতে হয় জলদি অ্যাপ থেকে ঢুঁ মারতেই হচ্ছে। আর সাবস্ক্রিপশন মাত্র দুই টাকা! আর তাহলে দেরি কীসের? 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hungry top will help you out on your cravings and food

Next Story
বসে বসেই ঘুমিয়ে পড়েন? ভুল করছেন না তো?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com