ফিউশন ফ্যাশানে কলকাতায় নয়া মুখ ‘অ্যানসেস্ট্রি’

নতুন প্রজন্মের "আত্মবিশ্বাসী, পেশাগতভাবে সক্ষম এবং নতুন পথ আবিষ্কারে উৎসাহী" যুবসমাজের কথা ভেবেই সৃষ্টি হয়েছে ফিউচার স্টাইল ল্যাবের অ্যানসেস্ট্রি।

By: Kolkata  Updated: December 18, 2018, 11:50:08 AM

অ্যানসেস্ট্রি নামের ব্র্যান্ডটি মে মাসে দিল্লীতে প্রথম চালু করা হয়। সম্প্রতি এই নতুন ব্র্যান্ড কলকাতার সাউথ সিটি মলের তাদের আরেকটি দোকান খুলেছে। সমসাময়িক ভারতীয় ফ্যাশন এবং জীবনধারার কথা মাথায় রেখেই তৈরি অ্যানসেস্ট্রির ফ্যাশন জগৎ। ইতিমধ্যেই যা নজর কেড়েছে শহরবাসীর। কর্তৃপক্ষের দাবি, নতুন ব্র্যান্ড, নতুন দোকান হওয়া সত্ত্বেও যথেষ্ট আনাগোনা রয়েছে গ্রাহকদের।

ব্র্যান্ড কর্মকর্তাদের আরও দাবি, নতুন প্রজন্মের “আত্মবিশ্বাসী, পেশাগতভাবে সক্ষম এবং নতুন পথ আবিষ্কারে উৎসাহী” যুবসমাজের কথা ভেবেই সৃষ্টি হয়েছে ফিউচার স্টাইল ল্যাবের অ্যানসেস্ট্রি। মহিলাদের পোশাক থেকে শুরু করে আনুষঙ্গিক যাবতীয় দ্রব্য, ঘর সাজানো এবং অন্যান্য লাইফস্টাইলের ভিন্ন জিনিস মিলবে এখানে। যা একঘেয়ে থেকে সম্পূর্ণ আলাদা বলেই দাবি ফিউচর স্টাইল ল্যাবের। আন্তর্জাতিক পোশাকের সঙ্গে সঙ্গতি রেখে আকর্ষণীয় ভারতীয় ঐতিহ্য ও কারুশিল্পের মেলবন্ধন রয়েছে এখানে ।

ফিউচার স্টাইল ল্যাবের, ‘অ্যানসেস্ট্রি’ আকর্ষণীয় ভারতীয় ঐতিহ্য ও কারুশিল্পের মধ্যে মেলবন্ধন রয়েছে এখানে ব্র্যান্ডটি কলকাতার ভোক্তাদের পছন্দসই পুরনো ধাঁচের পোশাক ফিরিয়ে আনতে সচেষ্ট ‘অ্যানসেস্ট্রি’। নতুন ব্র্যান্ড, নতুন দোকান হিসাবে যথেষ্ট আনাগোনা বেড়েছে গ্রাহকদের, এমনটাই দাবি কর্তৃপক্ষের

উপযুক্ত মূল্য, ভারতীয় পোশাক, টপ এবং টিউনিক সহ কালেকশন ইতিমধ্যে প্রশংসা পেয়েছে। সাশ্রয়ী দামের পরিসরে ফ্যাশন সহজেই নগরবাসীর পছন্দের তালিকায় ঢুকে পড়েছে। যে কারণে ফের নতুন আউটলেট খোলার ভাবনাচিন্তা সেরে ফেলেছে ফিউচার স্টাইল ল্যাব।

নতুন স্টোর লঞ্চের দিন সিইও মঞ্জুল তিওয়ারি বলেন, “পুরনো ধাঁচের পোশাক ফিরিয়ে আনতে সচেষ্ট ‘অ্যানসেস্ট্রি’। অবশ্যই তার মধ্যে রয়েছে আধুনিকীকরণ। আমরা নিশ্চিত যে এই ব্র্যান্ডটি কলকাতার ভোক্তাদের পছন্দসই হবে। আমরা এই দোকানটি চালু করার জন্য আগ্রহী ছিলাম অনেকদিন ধরেই।” ইতিমধ্যে ব্র্যান্ডের একটি ট্যাগলাইন তৈরি হয়েছে, #StoriesRetold।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian lifestyle fashion in kolkata ancestry

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X