বড় খবর

Lakme Fashion Week 2019: কালো লেহেঙ্গায় দর্শকদের চোখ ধাঁধালেন ক্যাটরিনা

এবার আবার পুজো বেশ কিছুটা আগেই। অতএব বং ললনারা ল্যাকমে ফ্যাশন উইকের ছবি দোকানে নিজেদের মাপ দিতে গেল বলে।

Lakme Fashion Week 2019: কালো ল্যাহেঙ্গায় দর্শকদের চোখ ধাঁধালেন ক্যাটরিনা
র‍্যাম্প মাতালেন ক্যাটরিনা
শুরু হল ২০১৯ এর ল্যাকমে ফ্যাশন উইক। উদ্বোধন করলেন ডিজাইনার মনীশ মালহোত্রা। ফেস্টিভ কালেকশন ‘মাহরুমশ্যা’ নিয়ে দর্শকদের নজর কাড়লেন ক্যাটরিনা কাইফ।

এমব্রয়ডারি করা কালো লেহেঙ্গায় ক্যাটরিনাকে মানিয়েছিল দারুণ। চোখে ধোঁয়া ধোঁয়া কাজল পরে নিজের লুক আরও রহস্যময় করে তুলেছিলেন ক্যাটরিনা।

গলায় ছিল ভারী নেকলেস। হাতে বেশ চোখ ধাঁধানো বড়ো হীরের আংটি। আগামী সাতটা দিন ক্যাটরিনা ছাড়াও বলিউডের কোন কোন তারকা ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চ মাতাবে, সেই দিকে তাকিয়ে ভারতের ফ্যাশন দুনিয়া।

ল্যাকমে ফ্যাশন উইকে গত বছরেও মনীশ মালহোত্রার পোশাকে র‍্যাম্পে হাঁটতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। গত বছরের থিম ছিল ইন্দো-পার্সি কালেকশন জোয়েন। সল্লু মিয়াঁর সঙ্গে ক্যাটের জুটি যেমন বরাবরের হিট, এখানেও তার অন্যথা হয়নি। খয়েরি ল্যাহেঙ্গা, কেপ জ্যাকেট, আর চোলি জড়ানো ক্যাটের থেকে জেন চোখ সরানোই যাচ্ছিল না।

salman khan, katrina kaif at manish malhotra show

এ বছর যে ট্রেন্ড ভালো সাড়া পাবে, বছর ভর তাই চর্চিত হবে ফ্যাশনে। ডিজিটাল দুনিয়ায় ক্যাটরিনাদের পোশাকের ছবি ইতিমধ্যে ভাইরাল। এবার আবার পুজো বেশ কিছুটা আগেই। অতএব বং ললনারা ল্যাকমে ফ্যাশন উইকের ছবি দোকানে নিজেদের মাপ দিতে গেল বলে।

Read the full story in English

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaif lakme fashion week inaugeration

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com