ঢাকের তালে চালতাবাগানের আসর মাতাল টিম ‘ব্যোমকেশ গোত্র’

তৃতীয়ার দিন কার্যত এক ঢিলে দুই পাখিই মারলেন টিম ব্যোবকেশ গোত্র। একদিকে পুজোর মেজাজ, অন্যদিকে ছবির প্রোমোশন। এ দিন ‘ব্যোমকেশ গোত্র’-এর গোটা টিম হাজির ছিলেন চালতাবাগান দুর্গোৎসব প্রাঙ্গনে।

By: Kolkata  Updated: Oct 15, 2018, 11:29:13 AM

হুজুগে বাঙালিকে কোনও তিতলিই যে আটকাতে পারে না, তার প্রমান মিলছে রোজই। আকাশের মুখ ভার থাকলেও  শেষ বেলার শপিং থেকে দ্বিতীয়ার প্যান্ডল হপিং-এর ভিড়ের ছবিটা অন্তত এমনটাই বলছে। পুজোর ঢাকে কাঠি পড়ে গিয়েছে ইতিমধ্যেই। মহালয়ার বোধনের পর আর কলকাতাবাসীকে ঘরে আটকানো দায়। শারোদোৎসবের স্বাদ নিতে কোনও রকম আপস করতে চান না তাঁরাও।

এবার এসবের আমেজে বাদ গেলেন না তারকারাও। তৃতীয়ার দিন কার্যত এক ঢিলে দুই পাখিই মারলেন টিম ব্যোমকেশ গোত্র। একদিকে পুজোর মেজাজ, অন্যদিকে ছবির প্রোমোশন। এ দিন ‘ব্যোমকেশ গোত্র’-এর গোটা টিম হাজির ছিলেন চালতাবাগান দুর্গোৎসব প্রাঙ্গনে। হাজির ছিলেন পরিচালক অরিন্দম শীল, অভিনেতা আবির চট্টোপাধ্যায় সহ অঞ্জন দত্ত, বিক্রম ঘোষ এবং আরও অনেক চেনা মুখ।

Chaltbagan ঢাকের তালে আবির। ছবি- শশী ঘোষ।

আরও পড়ুন: অরিন্দম ও আবিরের যুগলবন্দীতে আসরে ‘ব্যোমকেশ গোত্র’

জমজমাট পুজোর আসর আরও খানিকটা উস্কে দিলেন তাঁরা। ঢাকের তালে আসর মাতালেন প্রত্যেকেই। অভিনয়ের পাশাপাশি তারকারা ঢাকটাও যে দিব্য বাজিয়ে নেন তারই প্রমান মিলল এদিন। তবে এখানেই শেষ নয়, এবার কার্যত বাঙালির  আবেগকেই তুলে ধরা হয়েছে পুজোর মন্ডপে। রয়েছে রবি ঠাকুরের ছোঁয়া। এবার চালতাবাগানের থিম রবীন্দ্রনাথ ঠাকুরের সাহিত্য সৃষ্টি ও তাঁর কর্ম জীবন। প্যান্ডেলের প্রতিটি কোণা সাজানো হয়েছে কবির সৃষ্টিতেই। উদ্যোক্তাদের কথায় ”আশা করছি এই থিমের মাধ্যমে মানুষের মনের মধ্যে প্রবেশ করা যাবে।” এরই সুর শোনা গেল তারকাদের গলাতেও। এমন সুন্দর সজ্জায় মুগ্ধ হলেন তাঁরাও।

Chaltbagan (1) পুজোর উদ্বোধন। ছবি- শশী ঘোষ।

প্রসঙ্গত, গতকালই মুক্তি পেয়েছে অরিন্দম শীল পরিচালিত ‘ব্যোমকেশ গোত্র’। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘রক্তের দাগ’ অবলম্বনে ‘ব্যোমকেশ গোত্র’। গল্পের বেশ খানিকটা অংশে দেখা মিলবে মুসৌরির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook


Title: Chaltabagan Durga Puja: ঢাকের তালে চালতাবাগানের আসর মাতালেন টিম 'ব্যোমকেশ গোত্র'

Advertisement

ট্রেন্ডিং